সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

জাতীয় ফুটবল দলের ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত, নিশ্চিত হতে আরও দুই জায়গায় ফুটবলারদের করোনা পরীক্ষা!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : করোনাভাইরাসের ভয়ংকর থাবায় লণ্ডভণ্ড হয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের আবাসিক ক্যাম্প। আগামী অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের প্রস্তুতির জন্য ৫ আগস্ট শুরু হওয়া ক্যাম্পে রিপোর্ট করা ২৪ ফুটবলারের মধ্যে ১৮ জনই করোনাভাইরাসে আক্রান্ত।

- - Advertisement - -

শনিবার আরও ৬ ফুটবলারের করোনা পরীক্ষা করানো হয়েছে। তাদের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে শেষ পর্যন্ত কতজন ফুটবলার করোনা আক্রান্ত এবং কতজন করোনামুক্ত।

তবে বাফুফের ন্যাশনাল টিমস কমিটি ও প্রধান কোচ জেমি ডে’র নজরদারিতে থাকা ৩৬ ফুটবলারদের মধ্যে করোনাভাইরাস সংক্রামণের হারটা সবাইকে বিস্মিত করেছে। যে কারণে সোমবার নেগেটিভ এবং পজিটিভ হওয়া সব ফুটবলারকে দুটি প্রতিষ্ঠিত হাসপাতালে দুইবার করোনা পরীক্ষা করানো হবে। সেটা কোচ ও কর্মকর্তাদের ক্ষেত্রেও প্রযোজ্য।

শনিবার বিকেলে জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভার পর ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান এবং বাফুফের সহসভাপতি কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘অনেক সময় করোনা পরীক্ষার ফল সঠিক নাও হতে পারে। তাই নিশ্চিত হতে সোমবার দুই প্রতিষ্ঠানে দুইবার নমুনা পরীক্ষা করানো হবে সবার।

‘দুই প্রতিষ্ঠান থেকে ফলাফল মিলে গেলে সেটাকে আমরা সঠিক ধরে পরবর্তী পদক্ষেপ নেবো। আর দুই রকম ফল এলে কয়েকদিন পর আবার পরীক্ষা করানো হবে। সোমবারের পরীক্ষার ফলাফলের ওপর আমাদের অনেক কিছু নির্ভর করছে’-যোগ করেন বাফুফের সহসভাপতি।