সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

জামিন পেয়ে যা বললেন মিথিলা

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্কঃ

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার ক্ষেত্রে এরপর থেকে সতর্ক হয়ে কাজ করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সোমবার (১৩ ডিসেম্বর) হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। 

- - Advertisement - -

তার বিরুদ্ধে ইভ্যালির গ্রাহকের করা মামলাটি ভিত্তিহীন হয়েছে; সেজন্য আদালত আগাম জামিন দিয়েছেন বলে মনে করেন মিথিলা।

তিনি বলেন, ‘আমার আইনের ওপর আস্থা আছে। আশা করি, এখন বা ভবিষ্যতেও শিল্পীরা হয়ত হয়রানির শিকার হবেন না। আমি যখন ইভ্যালিতে জয়েন করি তার আগে থেকেই ৪০ লাখ গ্রাহক যুক্ত ছিলো, আস্থা রেখেছিলো। তাই আমিও আস্থা রেখেছিলাম। এরপর থেকে আমি সতর্ক হয়ে কাজ করবো।’

তিনি আরও বলেন, ‘এই যে অসম্ভব হয়রানির প্রক্রিয়ার মধ্য দিয়ে আমি যা শিখলাম, সেটা হচ্ছে আমাদের শিল্পীদের সহযোগিতা করার জন্য আমাদের নিজস্ব কোন আইনজীবী, এজেন্সি, ম্যানেজার নেই। আমাদের নিজেদের সব ডিল করতে হয়। এর জন্য প্রস্তুত ছিলাম না।’

বিভিন্ন সময় শতাধিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত থাকলেও এই ধরণের হয়রানিমূলক পরিস্থিতির জন্য মোটেও প্রস্তুত ছিলেন না বলে প্রতিক্রিয়া জানান তিনি।

এর আগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াকে ৮ সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট।

সোমবার (১২ ডিসেম্বর) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে মিথিলার আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার ইমতিয়াজ ফারুক। আর ফারিয়ার আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জেড আই খান পান্না ও জেসমিন সুলতানা।

এর আগে গত ৪ ডিসেম্বর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক ধানমণ্ডি থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনকে আসামি করা হয়েছে।

মামলায় বাদী অভিযোগ করেন, আসামিরা তার তিন লাখ ১৮ হাজার টাকা আত্মসাতে সাহায্য করেছেন। তার টাকা তিনি এখনো উদ্ধার করতে পারেননি। তাই তিনি বাধ্য হয়ে মামলা করেছেন। পরে ওই মামলায় আগাম জামিন চেয়ে গত ১২ ডিসেম্বর হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানান অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

- Advertisement -