সর্বশেষ

27.6 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

জাহানারা জামান স্মৃতি সংসদ ১-০ গোলে চ্যাম্পিয়ন

ষ্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বর্ণিল আয়োজনে উৎসবমুখর পরিবেশে শেষ হলো জাহানারা জামান স্মৃতি সংসদ আয়োজিত জাহানারা জামান স্মৃতি ফুটবল টুর্নামেট-২০২২।

আজ শনিবার  বিকেলে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফাইনাল খেলায়  কিশোর ফুটবল একাডেমী দলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জাহানারা জামান স্মৃতি সংসদ। তবে খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে পুরস্কার ও ট্রফি এবং সেরা খেলোয়াড়দের ক্রেস্ট ও পুরস্কার  আবহাওয়াজনিত কারণে পরে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তুলে দেয়া হবে বলে জানিয়েছেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বজলুর রহমান রতন।

এবারের টুর্নামেন্টে সর্বমোট ১৬ টি দল অংশ নিয়েছিল। দলগুলো হচ্ছে  গোদাগাড়ী আবাহনী ফুটবল একাডেমী, আর ডি এ সাহেব বাজার স্পোর্টিং ক্লাব, শহীদ জিয়াবুল স্মৃতি সংঘ, কাটাখালী ফুটবল একাডেমী, এ আর স্মৃতি সংসদ, আনার স্মৃতি সংসদ, কিশোর ফুটবল একাডেমী, বিসমিল্লাহ স্পোর্টিং ক্লাব, শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ, মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ, আমবাগান ক্লাব, দিপ্তি পরিষদ, বরেন্দ্র স্পোর্টিং ক্লাব, জাহানারা জামান স্মৃতি সংসদ, সিটি বক্সিং ক্লাব, তেরখাদিয়া প্রগতি সংঘ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles