সর্বশেষ

20.6 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

জেনিফার লোপেজ কিনলেন ৩৪২ কোটি টাকায় বিশাল বাড়ি !

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী জেনিফার লোপেজ। ৫০ বছর বয়সী এ মার্কিন তারকা বয়সের সঙ্গে পাল্লা দিয়ে হয়ে উঠছেন আরও তরুণী। জীবনটাকে প্রতিনিয়ত উপভোগ করেন তিনি। সেজন্য তার আয়োজনের শেষ নেই। কখনো বন্ধুদের নিয়ে চলে যান সমুদ্রের পাড়ে। কখনো বা ডুবে থাকেন পার্টিতে।

তার জীবনে আনন্দের নতুন মাত্রা যোগ হয় ২০১৯ সালে অ্যালেক্স রদ্রিগেজকে সঙ্গী হিসেবে পেয়ে। পেশায় ৪৪ বছর বয়সী অ্যালেক্স সাবেক বেসবল খেলোয়াড়। গত বছর তাদের বাগদান সম্পন্ন হলেও বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়নি। তবে দুজনে বসবাস করছেন প্রেমে-ভালোবাসায়।

-Theme Omor Plaza-

সম্প্রতি তারা আলোচনায় এসেছেন মিয়ামি সৈকতের পাশে একটি বিলাসবহুল বাড়ি কিনে। ৪০ হাজার বর্গফুটের সেই বিশাল বাড়িটি কিনতে লোপেজকে খরচ করতে হয়েছে ৪০ মিলিয়ন ডলার। যা বাংলাদেশি টাকার মূল্যে প্রায় ৩৪২ কোটি (প্রতি ডলার ৮৫.৫৬ টাকা)।

বিশাল অংকে কেনা এই বাড়িতে রয়েছে ১০টি শয়নকক্ষ। আছে ১২টি বাথরুমসহ সানবাথ নেয়ার বিশাল এক জলাধার। বাড়ির উঠানে মিয়ামি নগরীর আকাশ দেখতে পাওয়ার মতো একটি অসাধারণ প্যানোরামিক ভিউ এবং বিশাল একটি সুইমিং পুলও রয়েছে বাড়িতে।

এগুলো ছাড়াও নান্দনিক এক লিভিং রুমের সঙ্গেই রয়েছে একটি প্রাইভেট আনুষ্ঠানিক ডাইনিং রুম। তার পাশেই একটি শৈল্পিক সজ্জায় সজ্জিত একটি রান্নাঘরও রয়েছে। যেখানে ঢুকলেই মনে হবে বড় কোনো রেস্তোরাঁর রান্নাঘর।

আছে পানাহারের জন্য বিশাল একটি রুমি। যেখানে বসে আড্ডা বা জেনিফারের কাটে অবসর। অন্য একটি কক্ষ রয়েছে যা পুল খেলার জন্য ব্যবহার করা হয়। বাসাটির দ্বিতীয় তলায় রয়েছে একটি বসার ঘর ও একটি অফিস। দুই সন্তান আর সঙ্গীকে নিয়ে লকডাউনের সময়টা এই ঘরেই চমৎকার সময় কাটছে জেনিফারের।

সূত্র : জি নিউজ বাংলা

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza