সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

জেলা পরিষদের সংরক্ষিত নারী আসনে সদস্য পদে নির্বাচনের ঘোষণা মহিলা আওয়ামীলীগ নেত্রীর

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজশাহী জেলা পরিষদের  সংরক্ষিত নারী সদস্য  -০১ পদে নির্বাচনের ঘোষণা দিয়েছেন  বর্তমান সদস্য শ্রীমতি কৃষ্ণা দেবী।

তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সারা দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন হবে। আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। গোদাগাড়ী, তানোর, পবা, এবং রাজশাহী সিটি কর্পোরেশন নিয়ে একজন সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত হবেন।  উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ভোট দিয়ে সদস্য নির্বাচিত করবেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকাল তিনি কৃষ্ণা দেবী বলেন, গত জেলা পরিষদ নির্বাচনে নারী সদস্য পদে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছিলাম। এর পর সুনামের সাথে পাঁচ বছর দায়িত্ব পালন করেছি। নিজ সাধ্যমত আমার  নির্বাচনী  এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশ নিয়েছি।  মসজিদ, মন্দির, মাদ্রাসা, রাস্তা-ঘাটের উন্নয়নসহ অসহায় ও গরীব দুঃখী মানুষদের পাশে থেকে সাধ্যমত তাদের সেবা করার চেষ্টা করেছি। আগামীতে আবার দায়িত্ব পেলে নির্বাচনী এলাকার দল-মত নির্বিশেষে সকলকে নিয়ে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

মতবিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন গোদাগাড়ী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  শ্রীমতি কৃষ্ণা দেবী। তিনি তার উন্নয়নের দিকগুলো তুলে ধরে আগামী জেলা পরিষদ নির্বাচনে তিনি গনমাধ্যম কর্মীদের সহযোগীতা কামনা করেন। এবং তার নির্বাচনী এলাকার জনসাধারণের অকুন্ঠ সহযোগীতা কামনা করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles