সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

টাঙ্গাইলে আইসিইউতে নবজাতক কন্যা, মাকে হত্যা করে পালালেন বাবা

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক :  টাঙ্গাইল জেলা কালচারাল কর্মকর্তা খন্দকার রেদওয়ানা ইসলামকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে মির্জাপুর কুমুদিনি হাসপাতালের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

এএসপি (মির্জাপুর সার্কেল) দীপংকর বলেন, ২২ মার্চ প্রসব ব্যথা নিয়ে কুমুদিনী হাসপাতালে ভর্তি হন রেদওয়ানা। ওই দিনই তিনি একটি কন্যা সন্তান জন্ম দেন। এরপর থেকে সন্তানটি আইসিইউতে রাখা হয়। তবে চারদিন আগেই রেদওয়ানাকে ছুটি দিয়ে দেন চিকিৎসকরা। কিন্তু নবজাতক আইসিইউতে থাকার কারণে রেদওয়ানা হাসপাতালেই একটি কক্ষ নিয়ে থেকে যান।

- - Advertisement - -

শনিবার সকালে রেদওয়ানার সঙ্গে দেখা করতে আসেন তার স্বামী মিজান। বিকেলে হাসপাতালের নার্স অনুরাধা রেদওয়ানার কক্ষ বাইরে থেকে তালা দেখে কর্তৃপক্ষকে জানান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ কক্ষের ডুপ্লিকেট চাবি দিয়ে তালা খুলে ভেতরে রেদওয়ানার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এরপর লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

টাঙ্গাইলের ডিসি ড. মো. আতাউল গনি বলেন, রেদওয়ানাকে শ্বাসরোধে হত্যা করে তার স্বামী মিজান পালিয়ে গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলা করেছেন নিহতের ভাই।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

- Advertisement -