সর্বশেষ

42.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

টিকিট না পেয়ে পরীক্ষার্থীদের রেললাইন অবরোধ

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী যাওয়ার জন্য টিকিট না পেয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে ইচ্ছুক শিক্ষার্থীরা বিমানবন্দর স্টেশনে রেল লাইন অবরোধ করে চলাচল বন্ধ করে দিয়েছে পরীক্ষার্থীরা।

বুধবার (২০ জুলাই) সকালে টিকিট না পাওয়া পরীক্ষার্থীরা অবরোধ শুরু করে। এই অবরোধের ফলে বিমানবন্দর স্টেশনের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

জানা গেছে, আজ (বুধবার) সকাল ৮টা ৫৫ মিনিটে বিমানবন্দর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক পরীক্ষার্থীরা রেলওয়ে স্টেশনে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিকে আটকে রেখেছেন। এতে দুভোর্গে পড়েছেন ট্রেনে থাকা সাধারণ যাত্রীরা।

বিক্ষোভে অংশ নেওয়া পরীক্ষার্থীদের পক্ষ থেকে জানানো হয়েছে, অনেক শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নিতে রাজশাহী টিকিট সংগ্রহের জন্য স্টেশনের কাউন্টারে জড়ো হয় কিন্তু কয়েকজনকে টিকেট দেওয়ার পর কাউন্টার থেকে বলা হয় যে টিকিট শেষ।

টিকিট না পেয়ে এ সময় বিক্ষুব্ধ পরীক্ষার্থীরা রেললাইন অবরোধ করে ট্রেন আটকে দেয়। উত্তেজিত হয়ে ভাঙচুর চালায় হয় টিকিট কাউন্টারেও।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক এ প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, পরীক্ষার্থীরা রাজশাহী যাওয়ার টিকিট না পেয়ে  নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি অবরোধ করে আটকে দিয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles