সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

ডিবিসি নিউজের প্রডিউসারের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

টপ নিউজ ডেস্কঃ ঢাকায় হাতিরঝিল এলাকায় পুলিশ প্লাজার উল্টো দিক থেকে আব্দুল বারী (২৮) নামে এক ব্যক্তির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ডিবিসি নিউজের অনুষ্ঠান বিভাগের প্রোডিউসার (প্রযোজক) হিসেবে কাজ করতেন।

বুধবার (৮ জুন) সকালে আব্দুল বারীর রক্তাক্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেন এক ব্যক্তি। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। নিহত আব্দুল বারীর বাড়ি সিরাজগঞ্জের চন্ডিদাশগাতী মহল্লায়। তিনি আব্দুল্লাহ্ শেখের ছেলে। এ হত্যাকাণ্ডের ঘটনায় পরিবারসহ পুরো এলাকায় শোকের মাতম চলছে।

পূর্ব শত্রুতার জের ধরেই এই হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। সেইসাথে, সাত থেকে আট ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়েছে বলেও অনুমান করছে পুলিশ।

আরো পড়ুনঃ ভারতের একাধিক শহরে আত্মঘাতী হামলার হুমকি

ডিএমপির গুলশান বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার নাজমুল হাসান ফিরোজ জানান, মরদেহ এবং আলামত দেখে প্রাথমিকভাবে মনে হয়েছে বারিকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করেছে ঘাতকরা।

নিহতের মরদেহের পাশ থেকেই রক্তমাখা ছুরি, মানিব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এরপর মরদেহ উদ্ধারের পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ তার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ শুরু করেছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles