সর্বশেষ

15.4 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

ঢাকায় গায়েহলুদের অনুষ্ঠানে এলেন বলিউড বাদশাহ

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক : এ মুহূর্তে বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত গায়ক ‘লাল গেন্দা ফুল’খ্যাত বাদশাহ। এ র‌্যাপ সিংগারের জনপ্রিয়তা এখন আকাশচুম্বী। আর এমন হাইপ্রোফাইল সেলিব্রেটিকে উড়িয়ে আনা হলো ঢাকায় এক গায়েহলুদের অনুষ্ঠানে!

অনেকের কাছে বিষয়টি অবিশ্বাস্য মনে হতে পারে। তবে বর্ণাঢ্য সেই অনুষ্ঠানের অতিথিদের মনোরঞ্জনে এমনটাই করলেন রাজধানী ঢাকার একটি পরিবার।

- - Advertisement - -

রোববার সন্ধ্যায় ঢাকার নতুন বাজার এলাকার অদূরে মাদানী এভিনিউয়ে গায়েহলুদ ও মেহেদি রাত্রি অংশে এসে হাজির হন বাদশাহ। নেচে-গেয়ে মাত করেন তিনি।

বর্ণাঢ্য আয়োজনের সেই বিয়ের পাত্রের নাম মাহিন ও পাত্রী লুবানা। বিয়েতে বলিউড র‍্যাপার বাদশাহ ছাড়াও আনা হয় প্রকৃতি কক্কর, সুকৃতি কক্কর ও আস্থা গিলকে।

প্রসঙ্গত, ২০০৬ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে মাফিয়া মান্দীর ব্যান্ড সংগীত দিয়ে গানের ভূবনে পা রাখেন বাদশাহ। ২০১২ সালে হানি থেকে আলাদা হয়ে স্বতন্ত্র হরিয়ানি গান কার গায়ি চুল মুক্তি দেন।

তার অভিষেক ‘একক ডিজে ওয়ালে বাবু’ গানটি মুক্তির মাত্র ২৪ ঘণ্টায় ভারতীয় আইটিউনস তালিকায় শীর্ষস্থান দখল করে নেয়। গানটি মাত্র ৩০ ঘণ্টায় ইউটিউবে ১০ লাখের ওপরে দেখা হয়। ২০১৬ সালে শ্রেষ্ঠ দ্বৈত/গোষ্ঠী-এর জন্য পাঞ্জাবি সংগীত পুরস্কার এবং বছরের সর্বোচ্চ জনপ্রিয় গান অব দ্য ইয়ার পুরস্কার লাভ করে।

২০১৮ সালে বাদশাহ ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিন কর্তৃক
২০১৮ সালে বাদশাহ ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিন কর্তৃক ভারতের ৬৩তম ধনী তারকা হিসেবে তালিকাভুক্ত হন।

সূত্র : যুগান্তর।

- Advertisement -