তানোরের সেচ্ছাসেবক লীগের ইফতার মাহফিল

0
91

সৈয়দ মাহামুদ শাওন (রাজশাহী) : রাজশাহীর তানোর উপজেলা সেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। জানা গেছে, ৩০ এপ্রিল শনিবার উপজেলা সেচ্ছাসেবক লীগের উদ্যোগে এবং জেলা সেচ্ছােসবক লীগের অন্যতম সদস্য রামিল হাসান সুইটের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রেন্টু ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আবুল বাসার সুজন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান সোনিয়া সরদার ও আবু বাক্কার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, নির্বাহী সদস্য আলহাজ্ব সাইদুর রহমান সরকার আবু সাঈদ, যুবলীগ নেতা মঈনুদ্দিন, তানোর পৌরসভার কাউন্সিলর রোকুজ্জামান জনি, মোস্তাফিজুর রহমান বাবু, মিজানুর রহমান জুয়েল, আতিক হাসান ও রোকন সরকার প্রমুখ।এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

এদিকে সেচ্ছাসেবক লীগের ব্যানারে আয়োজিত স্মরণকালের সর্ববৃহত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত সকল নেতাকর্মীগণ আগামি জাতীয় সংসদ নির্বাচনে এমপি ফারুক চৌধুরী তথা নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার ওয়াদা করেন। তারা বলেন, আগামিতে আবারো রাষ্ট্রিয় ক্ষমতায় আওয়ামী লীগ এবং এমপি হিসেবে ফারুক চৌধুরীকে বিজয়ী করতে চাই।

আপনার মন্তব্য