সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

তানোরে ইউপি নির্বাচনে ৪টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র বিজয়ী

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক: রাজশাহীর তানোর উপজেলার ৬টি ইউপির ৪ টিতে নৌকা ও ২ টিতে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

১নং কলমা ইউপিতে ৫হাজার, ৫১০ ভোট বেশী পেয়ে আ.লীগ বিদ্রোহী (চশমা) প্রতিকের স্বতন্ত্র প্রার্থী তানোর উপজেলা আ.লীগ ১নং সহ-সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১২ হাজার ৭৬৬ভোট।

- - Advertisement - -

তার নিকটতম প্রতিদ্বন্দী আ.লীগ দলীয় (নৌকা) প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান কলমা ইউনিয়ন আ.লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন পেয়েছেন ৭ হাজার ২৫৬ভোট।

২নং বাধাইড় ইউপিতে ১ হাজার, ৮৯৫ ভোট বেশী পেয়ে আ.লীগ (নৌকা) প্রতিকের প্রার্থী বাধাইড় ইউপি আ.লীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫হাজার, ৪২৩ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি (আনারস) প্রতিকের স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা কামরুজ্জামান হেনা পেয়েছেন ৩ হাজার ৫২৮ ভোট।

৩নং পাঁচন্দর ইউপিতে ১হাজার, ৪৩২ ভোট বেশী পেয়ে আ.লীগ (নৌকা) প্রতিকের প্রার্থী পাঁচন্দর ইউপি আ.লীগ সভাপতি আব্দুল মতিন বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮ হাজার ৭৫১ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দী আ’ লীগ বিদ্রোহী (মটরসাইকেল) প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম পেয়েছেন ৭হাজার ৩শ’ ১৯ভোট।

৫নং তালন্দ ইউপিতে ২শ’ ৩৩ ভোট বেশী পেয়ে আ’ লীগ বিদ্রোহী স্বতন্ত্র (আনারস) প্রতিকের প্রার্থী তালন্দ ইউনিয়ন আ’ লীগ সভাপতি নাজিম উদ্দীন বাবু বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২হাজার ৩শ’ ২১ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দী অপর আ’ লীগ বিদ্রোহী (মটরসাইকেল) প্রতিকের প্রার্থী পেয়েছেন ২ হাজার ৮৮ ভোট। জামায়ানেতা (চমশা) প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আক্কাশ আলী পেয়েছেন ২হাজার, ৬২ ভোট এবং আ’ লীগ দলীয় (নৌকা) প্রতিকের প্রার্থী তানোর উপজেলা আ’ লীগ যুগ্ন সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম পেয়েছেন ১হাজার ৪শ’ ১২ভোট।

৬ নং কামারগাঁ ইউপিতে ১হাজার ৮শ’ ৯৪ ভোট বেশী পেয়ে নৌকা প্রতিকের প্রার্থী কামারগাঁ ইউপি আ’ লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭হাজার ৭ শ’ ৮০ ভোট

তার নিকটতম প্রতিদ্বন্দী আ’ লীগ বিদ্রোহী স্বতন্ত্র (মটরসাইকেল) মোসলেম উদ্দীন প্রামানিক পেয়েছেন ৫হাজার ৮শ’ ৮৬ ভোট।
৭ নং চান্দুড়িয়া ইউপিতে ৫শ’ ৭৮ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আ’ লীগ দলীয় (নৌকা) প্রতিকের প্রার্থী চান্দুড়িয়া ইউনিয়ন আ’ লীগ সভাপতি মুজিবুর রহমান। তিনি পেয়েছেন ৩হাজার ৮ শ’ ৮ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দী আ’ লীগ বিদ্রোহী (মটরসাইকেল) প্রতিকে স্বতন্ত্র প্রার্থী তানোর উপজেলা আ’ লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুস সালাম পেয়েছেন ৩ হাজার, ২ শ’ ৩০ভোট।