তানোর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি স্বপন, সেক্রেটারি প্রদীপ সরকার

0
39
তানোর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি স্বপন, সেক্রেটারি প্রদীপ সরকার
সংগৃহীত

নিজস্ব প্রতিবেদকঃ তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মাইনুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক হিসেবে আবুল কালাম আজাদ ওরফে প্রদীপ সরকার নাম নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) তানোর উপজেলার গোল্লাপাড়া বাজার প্রাঙ্গনে উৎসবমুখর পরিবেশে তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ. এইচ. এম খায়রুজ্জামান লিটন।

এছাড়া পূর্ববর্তী তানোর আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীকে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও তানোর আওয়ামী লীগের ১ নম্বর সহ-সভাপতি হিসেবে পূর্ববর্তী তানোর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুনের নামও ঘোষণা করেন রাসিক মেয়র।

উল্লেখ্য, বহুল প্রতিক্ষীত তানোর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় আজ (শুক্রবার)। ভোর থেকেই মানুষ জমায়েত হতে শুরু করে গোল্লাপাড়া বাজার প্রাঙ্গনে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে মানুষে উপস্থিতিও। প্রচন্ড গরম আর তীব্র তাপদাহ উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে এই সম্মেলন।

সম্মেলনে তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ গোলাম রাব্বানী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ. এইচ. এম খায়রুজ্জামান লিটন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস. এম. কামাল হোসেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া বেগম, সাধারণ সদস্য মোঃ নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আকতার জাহান, মোঃ আব্দুল আওয়াল শামীম এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও তানোর-গোদাগাড়ি, রাজশাহী-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। সম্মেলনে এছাড়াও উপস্থিত আছেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও সাধারণ জনগণ।

আপনার মন্তব্য