সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

তানোর উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভা নিয়ে নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে আগাম বর্ধিত সভা নিয়ে নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে।

অনেক জল্পনা কল্পনা শেষে আগামী ১৬ জুন হতে যাচ্ছে তানোর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। তবে সম্মেলন ঘিরে আগাম দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে নিয়ে যে প্রস্তুতিমূলক বর্ধিত সভা করার কথা তা এখনো জানা যায়নি। তবে তানোরের রাজনীতি অঙ্গনে শোনা যাচ্ছে ৪ জুন বর্ধিত সভা অনুষ্ঠিত হতে পারে।

এই বিষয়ে বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের,কামারগাঁ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরাদ, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনসহ বিভিন্ন ইউপি ও পৌরসভার সভাপতি ও সম্পাদকের সাথে কথা বলে জানা যায় যে, তারা কেবল মুখে মুখে শুনছেন ৪ জুন বর্ধিত সভা হবে। কিন্তু উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক আব্দুল আল- মামুনের কাছ থেকে এখন পর্যন্ত চিঠি পাননি তারা। এমনকি কোথায় আর কোন সময় বর্ধিত সভা হবে তাও যানেন না তারা।

তবে তানোর উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা যায় যে, আগামী সম্মেলন ঘিরে আগাম প্রস্তুতিমূলক বর্ধিত সভা যখনি হোক আর যেখানেই হোক তারা উপস্থিত থাকবেন। কারন হিসাবে তারা বলেন, বর্তমান তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক বিগত কয়েক বছর থেকে আওয়ামী লীগ সংগঠন নিয়ে যে বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন তা আর হতে দেবেন না তারা। পাশাপাশি কেন্দ্রীয় নেত্রী বৃন্দদের অনুরোধ জানিয়েছেন আগামী ১৬ জুন তানোর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে যারা দলের সাথে বেইমানি করেছে তাদেরকে পদ-পদবী থেকে সরিয়ে নতুন নেতা নির্বাচিত করবেন, এটায় তাদের আশা ও প্রত্যাশা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles