সর্বশেষ

28.7 C
Rajshahi
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি ঘোষণা

বিশ্বজিত, তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। গত সোমবার দিনগত রাতে রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানার স্বাক্ষরিত ১৭ সদস্যের তানোর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে শামসুল হককে আহবায়ক এবং রামিল হাসান সুইটকে সদস্য সচিব ঘোষণা করা হয়।

কমিটির বাঁকি সদস্যরা হলেন, শাহিন শাহ, মাহবুব আলম, জহিরুল ইসলাম লিটন, সোহেল রানা, বেলাল উদ্দীন, হাসান আলী, আবু জাফর বিপ্লব, আকতার হোসেন, শাহাবুদ্দিন, হাসেম সরদার, শাফিউল ইসলাম, মোমিনুল ইসলাম, বিশ্বজিত চৌধুরী, স্বরনীকা মূর্মূ ও সুমাইয়া খাতুন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু বলেন, আগামী জুন মাসের ২২ তারিখ তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সুষ্ঠভাবে সর্ম্পূণ করতে ১৭ সদস্য বিশিষ্ট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। উল্লেখ, গত ২৮ মে তানোর উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহের ফরম বিতরণের উদ্বোধন করা হয়েছিল।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles