সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

তালা উপ-শহরকে সমন্বিত বর্জ্য ব্যবস্থাপনা কৌশলের আওতায় আনতে আমরাবন্ধু’র স্মারকলিপি

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

ফারুক হোসাইন রাজ ,,) সাতক্ষীরা)

তালা উপ-শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে সমন্বিত বর্জ্য ব্যবস্থাপনা কৌশলের আওতায় আনতে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর স্মারকলিপি দিয়েছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আমরাবন্ধু’র সদস্যরা

- - Advertisement - -

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে আমরাবন্ধু তালা উপজেলা টিমের সদস্যরা তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস ও ৬ নং তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেনের কাছে এ স্মারকলিপি প্রদান করেন।

এসময় আমরাবন্ধু তালা টিমের সদস্য আব্দুল্লাহ আল যোবায়ের প্রান্ত বলেন, আমাদের তালা উপ শহরে অনেক ব্যবসা প্রতিষ্ঠান ও আবাসিক এলাকা থাকার পরেও বর্জ্য ফেলার নির্দিষ্ট কোন স্থান নেই। তাই মানুষ বাধ্য হয়ে অসচেতনভাবে যেখানে সেখানে ময়লা আবর্জনা স্তূপ করে। যা পরিবেশের জন্য ক্ষতি। তাই আমরা চাই সবাই মিলে বসে একটা সিস্টেম বের করার জন্য এ স্মারকলিপি প্রদান।

টিমের সদস্য মো. সাব্বির হোসেন বলেন, ময়লা আবর্জনা যত্রতত্র ফেলার কারণে ড্রেন বন্ধ হয়ে যায়। ফলে বৃষ্টির সময় উপ শহরে জলাবদ্ধতা তৈরি হয়। তাই আমাদের অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করছি। নতুন প্রজন্মের জন্য পরিচ্ছন্ন তালা করতে একটা উদ্যোগ নেওয়া জরুরি।

এসময় তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস ও সদর ইউনিয়নের চেয়ারম্যান সরদার জাকির হোসেন এ বিষয়ে সকলে একসাথে বসে আলোচনার মাধ্যমে কার্যকর ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।
এসময় আমরাবন্ধু তালা উপজেলা টিমের সদস্য তাপস সরকার, এহসানুল হক যুবায়ের, আব্দুল্লাহ আল যোবায়ের প্রান্ত, মো. সাব্বির হোসেন উপস্থিত ছিলেন।

- Advertisement -