সর্বশেষ

28.7 C
Rajshahi
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

তাসকিনকে ছাড়ছে না বিসিবি আইপিএলের জন্য

টপ নিউজ ডেস্কঃ আ্ইপিএলে খেলতে পারাটা যেকোনো ক্রিকেটারের জন্যই স্বপ্ন। তাসকিন আহমেদের সামনেও এসেছে সেই স্বপ্নের হাতছানি । আইপিএলের এবারের মৌসুমে বাংলাদেশ দলের এই পেসারকে খেলাতে চায় লক্ষ্ণৌ সুপার জায়ান্টস।

আইপিএল শুরু হবে ২৬ মার্চ থেকে । লক্ষ্ণৌয়ের চাওয়া অনুযায়ী পুরো টুর্নামেন্টেই তাসকিন তাদের হয়ে খেললে ওয়ানডে সিরিজের পরপরই তাঁকে দক্ষিণ আফ্রিকা ছেড়ে চলে যেতে হবে । দুই টেস্টের সিরিজটা তখন খেলা হবে না তাসকিনের।

কিন্তু বিসিবি তাসকিনকে সিরিজের মাঝপথে ছাড়বে না বলেই জানিয়েছেন টিম ম্যানেজমেন্ট সূত্র। ‘ওকে যেতে হলে তো ওয়ানডে সিরিজের পরপরই যেতে হবে। কিন্তু টেস্ট সিরিজের আগে আমরা আমাদের গুরুত্বপূর্ণ একজন বোলারকে কেন ছেড়ে দেব?’ বলেছেন জোহানেসবার্গে দলের একজন কর্মকর্তা।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী আরও পরিষ্কার করে দিয়েছেন ব্যাপারটা। ঢাকা থেকে মুঠোফোনে এই প্রতিবেদককে তিনি বলেছেন, ‘তাসকিন অনাপত্তিপত্র পাবে কি না, এ ব্যাপারে আইপিএলের একটি ফ্র্যাঞ্চাইজি আমাদের সঙ্গে যোগাযোগ করেছে। কিন্তু আমাদের কাছে তো জাতীয় স্বার্থটা আগে। কেউ আইপিএলে খেললেও সেটা জাতীয় দলের খেলা বাদ দিয়ে নয়। এই মুহূর্তে তাসকিনের যাওয়ার কোনো সম্ভাবনা নেই।’

এবারের আইপিএলে নিলাম থেকে বাংলাদেশের শুধু মোস্তাফিজই ডাক পেয়েছেন । তবে নিজাম উদ্দিন চৌধুরী জানিয়েছেন, দক্ষিণ আফ্রিকা সিরিজের পরও শ্রীলঙ্কা সিরিজের মাঝের সময়টাতে কেউ তাসকিনকে আইপিএলে নিতে চাইলে সেটি বিবেচনা করে দেখা হবে।

ওদিকে মা ও সন্তানদের অসুস্থার কারণে সাকিবকে নিয়েও একটু অনিশ্চয়তা আছে। তবে নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, সিরিজ অসমাপ্ত রেখে সাকিবের দেশে ফিরে যাওয়ার মতো অবস্থা আপাতত নেই। বিসিবির প্রধান নির্বাহী বলেন, অবস্থা আগের চেয়ে ভালো আছে ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles