সর্বশেষ

22.1 C
Rajshahi
Friday, December 3, 2021

Friday, December 3, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

তিনমাস পেরিয়ে গেলেও শতাধিক নামের তালিকা থেকে নিজের ছেলের নাম পচ্ছন্দ করতে পারেনি অভিনেত্রী কোয়েল

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : টলিউডের অভিনেত্রী কোয়েল মল্লিক গত মে মাসে মা হয়েছেন। মাতৃত্বের স্বাদ গ্রহণের কয়েকদিন পরই তার পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়। এ সময় ছেলেকে নিয়ে বেশ কঠিন সময় পার করেন কোয়েল।

সম্প্রতি এক ভারতীয় সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ছেলে সম্পর্কে কোয়েল বলেন, ছেলের বয়স এখন সাড়ে তিন মাস। কিন্তু এখনো বাবা-মা ছেলের নাম বাছাই করে রাখতে পারিনি। এরইমধ্যে শতাধিক নামের তালিকা প্রস্তুত করা হয়েছে। তবে এসব নামের তালিকা থেকে ছেলের জন্য একটি নাম খুঁজে পাওয়া যাচ্ছে না।

-Theme Omor Plaza-

শুটিংয়ের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আগামী বছরের আগে শুটিংয়ে ফেরার কথা ভাবছি না। এখন ছেলেকে নিয়ে ব্যস্ত রয়েছি।

করোনায় আক্রান্ত হওয়ার সময় সম্পর্কে কোয়েল মল্লিক বলেন, আমরা সবাই করোনায় আক্রান্ত হয়েছিলাম। তখন বেশ ভয়ংকর সময় ছিল। বাচ্চাকে নিয়ে আমাকে কোয়ারেন্টিনে থাকতে পরামর্শ দেন চিকিৎসক। এছাড়া উপায় ছিল না। সারাক্ষণ মাস্ক পরে থাকতাম। রানেও (কোয়েলের স্বামী) তখন অসুস্থ। সারাক্ষণ কাশি ও জ্বর ছিল তার। তবে যাই হোক, মনের জোর কখনো হারাইনি।

koyel 2005050827

ছেলের বেড়ে উঠা সম্পর্কে কোয়েল বলেন, সবার মতোই আমার ছেলে বেড়ে উঠছে। ওর সঙ্গে খুব খেলাধুলা করছি। এমনও দিন গেছে যে একটানা ঘরের মধ্যেই চার ঘণ্টা ছেলেকে নিয়ে হেঁটেছি। আমি তো মা, সময় যত শক্ত হয় মায়েরাও তার চেয়েও বেশি শক্ত হন। সব কিছু মোকাবিলাও করেন।

এ অভিনেত্রী বলেন, করোনাভাইরাসকে ভয় পাওয়ার কিছু নেই। করোনা সংক্রান্ত সব তথ্য জানা থেকে দূরে থাকতে হবে। বেশি তথ্য জানলে মনে আতঙ্কের সৃষ্টি হতে পারে।

করোনার ব্যাপারে কোয়েল বলেন, করোনাভাইরাস পৃথিবীকে নাড়িয়ে দিয়েছে। মানুষের সামনে চ্যালেঞ্জ আসছে। অনেকে চাকরি হারিয়েছে। কেউ খাবারও পাচ্ছে না। তবে হাল ছেড়ে দিলে চলবে না। যত কষ্টই হোক লড়াইয়ে জিততে হবে। করোনাকে মন থেকে দূর করে লড়াই চালিয়ে যেতে হবে।

সূত্র : এই সময়

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza