সর্বশেষ

34.9 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

তিন ভাগে বিভক্ত হয়ে দেশে ফিরবে বাংলাদেশ দল

টপ নিউজ ডেস্কঃ দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে বাংলাদেশ দলের এবার মিশ্র অভিজ্ঞতা হয়েছে। এর আগে দক্ষিণ আফ্রিকায় কোনো ওয়ানডে জয়ের রেকর্ড ছিল না বাংলাদেশ দলের , এবার সেখানেই প্রোটিয়াদের বিপক্ষে পঞ্চাশ ওভার ফরম্যাটের সিরিজ জিতেছে লাল-সবুজের প্রতিনিধিরা। স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে ২-১ ব্যবধানে হারিয়েছে। তবে টেস্ট ফরম্যাটে একেবারেই সুবিধা করতে পারেনি বাংলাদেশ। ডারবানে প্রথম ম্যাচ ২২০ রানে হেরে যায় পরের টেস্ট পোর্ট এলিজাবেথে হেরেছে ৩৩২ রানের বড় ব্যবধানে।


এই সফর শেষে এবার দেশে ফেরার পালা বাংলাদেশ ক্রিকেটারদের। আগামী ১৩ ও ১৪ এপ্রিল, দুই দিনে ৩ ফ্লাইটে ঢাকায় নামবে বাংলাদেশ দল। একই ফ্লাইটে টিকিট না পাওয়ার কারনে ভিন্ন ভিন্ন উড়ালে আসবেন মুমিনুল হকের দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্রে জানিয়েছেন, আগামী ১৩ এপ্রিল সকালে নামবে প্রথম বহর ফ্লাইট। দ্বিতীয় এবং তৃতীয় ফ্লাইট ১৪ এপ্রিলে এসে পৌঁছাবে। দ্বিতীয় দল ঢাকায় নামবে সকাল ৮.৫৫ মিনিটে এবং শেষ দল নামবে বিকেল পৌনে ৫টায়।


তবে আফ্রিকায় সিরিজ শেষে দলের অধিকাংশ বিদেশি সাপোর্ট স্টাফের সদস্যরা এখনি দেশে আসছেন না। হেড কোচ রাসেল ডমিঙ্গো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই কারনে নিজ দেশ দক্ষিণ আফ্রিকায় থেকে যাবেন। নতুন পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড ছুটি কাটিয়ে আগামী মাসে শ্রীলঙ্কা সিরিজের আগে বাংলাদেশে আসবেন। দক্ষিণ আফ্রিকা থেকে স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ নিজ দেশ শ্রীলঙ্কায় যাবেন । তিনিও ঢাকায় ফিরবেন আগামী মাসে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles