সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

তৃতীয় পর্যয়ে ক্যানসার, ইউএসএ যাচ্ছেন সঞ্জয় দত্ত

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক :বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের ফুসফুসে ক্যানসার তৃতীয় ধাপে পৌঁছে গেছে তিনি। উন্নত চিকিৎসার জন্য শিগগিরই তাকে যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। কদিন আগেই গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করানো হয় ৬১ বছর বয়সী এ অভিনেতাকে।

প্রথমে ধারণা করা হয় করোনার কারণে তার শ্বাসকষ্ট হচ্ছিল কিন্তু টেস্ট নেগেটিভ আসে। তারপরই এদিন রাতে ক্যানসারের কথা প্রকাশ্যে এলো। অভিনেতা শেখর সুমনের ছেলে আদিত্য সুমন টুইট করেন সঞ্জয় দত্তের ক্যানসারে খবর জানিয়ে। আদিত্য লেখেন, ‘সঞ্জয় স্যারের ক্যানসার ধরা পড়েছে’। তার আরোগ্য কামনাও করেন আদিত্য।

https://youtu.be/4ieK56QwBtw
Video Credit: Bollywood Now
-Theme Omor Plaza-

শনিবার লীলাবতী হাসপাতালে ভর্তি হন। করোনা টেস্ট নেগেটিভ আসে ও সেই সঙ্গে তিনি কিছুটা সুস্থ বোধ করলে সোমবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

এরপর গতকাল, মঙ্গলবার তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘কিছু চিকিৎসার কারণে কাজ থেকে আপাতত সামান্য বিরতি নিচ্ছেন। পরিবার, বন্ধুরা সঙ্গে আছে, চিন্তার কিছু নেই। দ্রুত তিনি আবার কাজে ফিরবেন’। কিন্তু সেই পোস্টের কয়েক ঘণ্টা পরেই ক্যানসারের কথা জানলো সবাই।

সূত্র: জি ‍ নিউজ বাংলা

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza