সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

দায়িত্ব গ্রহণ করলেন দর্শন পাড়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্য’রা

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

নিজস্ব প্রতিবেদক

দায়িত্ব গ্রহণ করলেন রাজশাহী জেলার পবা উপজেলার ১নং দর্শন পাড়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারময়ান মোঃ শাহাদৎ হোসেন সাব্বির। এসময় ইউনিয়নের মোট ৯ জন সাধারণ সদস্য এবং সরক্ষিত আসনের ৩ জন মহিলা সদস্য দায়িত্ব গ্রহণ করেন।
এসময় উস্থিত ছিলেন দর্শন পাড়া ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল্লাহীল কাফী, মোসাঃ সালমা খাতুন, হিসাব সহকারী দর্শন পাড়া ইউনিয়ন পরিষদ।

- - Advertisement - -

উপস্থিত সদস্যরা যথাক্রমে মোঃ আলাউদ্দিন ১নং ওয়ার্ড সদস্য, ২নং ওয়ার্ড সদস্য মোঃ মাহতাব উদ্দীন, জনাব মামুনুর রশিদ সদস্য ৩ নং ওয়ার্ড, ৪ নং ওয়ার্ড সদস্য মোফাজ্জল আলী, ৫নং ওয়ার্ড সদস্য মেরাজ উদ্দিন সরকার, ৭নং ওয়ার্ড তোফাজ্জল ইসলাম, ৮ নং ওয়ার্ড সদস্য আজাদ আলী।
উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসন দল১,২,৩ নং ওয়ার্ডের সদস্য শুফিলা দিদি, ৪,৫,৬ মোসাঃ রাশেদা বেগম, ৭,৮,৯ নং ওয়ার্ডের ঝরণা বেগম।

এসময় উক্ত অনুষ্ঠানে নব-নির্বাচিত চেয়ারম্যান শাহাদৎ বলেন, “আমি জনগণের ভোটে নির্বাচিত হয়ে এই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হয়েছি, আমি জনগণের জন্য কাজ করতে চাই, আমার ইউনিয়ন পবা উপজেলার ক্রমনুসারে ১ নং কিন্তু আমি এবার এই ইউনিয়নে উন্নয়ন করে পবা উপজেলার ১নং করতে চাই, জনসাধারণ যাতে তাদের মৌলিক চাহিদা এবং সুবিধা সমবন্ঠনে পাই সেই লক্ষে কাজ করে যাব, তাই আমি আপনাদের সহযোগিতা কামনা করছি, আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আমি এই কাজগুলো করতে পারবো, ঈনশাআল্লাহ্ আমি মনে করি আপনারা থাকবেন আমার পাশে”।

- Advertisement -