দিনাজপুরে বন্ধুদের সাথে ঘুরতে এসে, বাড়ি ফেরা হলো না অপর এক বন্ধুর

0
64

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:   দিনাজপুরের বিরামপুরে অটোরিকশার সাথে একটি দ্রুতগতির মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ফয়সাল হোসেন (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় মোটরসাইকেলের অপর একজন যাত্রী সাজ্জাদ হোসেন গুরুত্বর আহত হয়েছেন।

শুক্রবার (২৪ জুন) বিকেল ৬ টার দিকে পৌর শহরের বিরামপুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের বেলডাঙ্গা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফয়সাল পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে ও একই এলাকার মোঃ হেলাল হোসেন ছেলে মোহাম্মদ সাজ্জাদ হোসেন (১৭)। নিহত ফয়সাল ও সাজ্জাদ হোসেন এইচএসসি দিত্বীয় বর্ষের শিক্ষার্থী। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নিহার রঞ্জন সরকার জানান, শুক্রবার বিকেলে নবাবগঞ্জ উপজেলা থেকে মোটরসাইকেল যোগে ফয়সাল ও সাজ্জাদ হোসেন ফুলবাড়ি যাচ্ছিল পথে বিরামপুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের বিরামপুর পৌর শহরের বেলডাঙ্গা এলাকায় পৌছালে অটোরিকশার সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সড়কে ছিটকে পড়েন তারা। স্থানীয়রা ফয়সাল ও সাজ্জাদ হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ  মো:সাসসুজ্জামান সরকার মোটরসাইকেল চালক ফয়সালকে মৃত ঘোষণা করেন ও মোটরসাইকেলের অপর যাত্রী সাজ্জাদ হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনাটি নিশ্চিত করে বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহত ফয়সালের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য