সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৬

টপ নিউজ ডেস্কঃ নাটোর জেলার বড়াইগ্রামে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। আজ (৭ মে) হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক এ বিষয়ে জানিয়েছেন, সিয়াম পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা ন্যাশনাল পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ছয়জন নিহত ও পনেরো জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যেককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায় যে, বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙা এলাকার বনপাড়া-হাটিকুমড়ুল সড়কে প্রায় বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। সিয়াম পরিবহনের বাসটি ঢাকা থেকে রাজশাহী যাচ্ছিল। পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পাশ কাটানোর সময় বিপরীতমুখী ন্যাশনাল এন্টারপ্রাইজের বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ন্যাশনাল এন্টারপ্রাইজের বাসটি ছিটকে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এই দূর্ঘটনায় ঘটনাস্থলেই ছয়জন নিহত হন।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার (৭ মে) প্রায় বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের গাজী অটোরাইস মিলের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। এখন পর্যন্ত ঘটনাস্থল থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেছেন। সম্ভাবনা রয়েছে নিহতের সংখ্যা আরও বাড়ার।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

SourceRtv

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles