সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

দুর্ঘটনার সুযোগে মুরগিবাহী ট্রাক থেকে মুরগি লুটপাট

টপ নিউজ ডেস্ক: হঠাৎ ঘনকুয়াশার কারণে একটি সড়কে কয়েকটি গাড়ির সংঘর্ষ হয়। আর এতে একজন নিহত ও বেশ কয়েকজন আহত হন।কিন্তু এদের  মধ্যে সবচেয়ে  ক্ষতিগ্রস্ত হয় একটি মুরগিবাহী ট্রাক। অন্যদিকে এই দুর্ঘটনার সুযোগ পেয়ে বসে স্থানীয়রা । এরপর মুরগিবাহী ট্রাক থেকে মুরগি লুটপাট করে নিয়ে যান স্থানীয়রা। হ্যাঁ এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের আগ্রাতে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ঘন কুয়াশাতে প্রায় ২৪টি গাড়ির সংঘর্ষ হয়।এই ঘটনায়,  একজন নিহত ও অনেকে আহত হন। আহতদের উদ্ধার করা হয় এবং  হাসপাতালে নেওয়া হয়। এর পর ঘটনাস্থলে ক্রেন এনে ক্ষতিগ্রস্ত গাড়ি সরানোর কাজ শুরু করা হয়। ঠিক এমন সময় একটি ক্ষতিগ্রস্ত মুরগিবাহী ট্রাকে লুটপাট চালায় স্থানীয় জনগণ।

এ ঘটনার ভিডিওতে দেখা যায়,স্থানীয়দের অনেকে  মুরগি ধরে তাঁদের বাড়িতে নিয়ে যাচ্ছেন। আবার অনেকে মোটরসাইকেলে চড়েও এসেছিলেন।ধারণা করা হয়, বাহনটি দিয়ে তাঁরা দ্রুত বেশ কয়েকবার ঘটনাস্থল থেকে মুরগি নিয়ে যেতে পারবেন। সংগৃহিত তথ্য অনুযায়ী , ট্রাকটিতে মোটামুটি ৫০০ মুরগি ছিল। যার মুল্য প্রায়, দেড় লাখ রুপি (বাংলাদেশি টাকায় ২ লাখ টাকা)।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles