দূর্বৃত্তদের আঘাতে মা ও দুই শিশু সন্তান খৃুন

0
65

টপ নিউজ ডেক্সঃ নরসিংদী জেলার বেলাবতে মা ও দুই সন্তানকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার দিবাগত রাতে নরসিংদীর পাটুলী ইউনিয়নের বাবলা গ্রামে এ ঘটনা ঘটে। তবে আজ রবিবার সকাল ৮টার দিকে হত্যার বিষয়টি বাড়ির লোকজনের নজরে আসে।

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি করেছে নিহতদের পরিবারের লোকজন। নিহতরা হলেন বাবলা গ্রামের গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রাহিমা বেগম (৩৬), ছেলে রাব্বি শেখ (১২) ও মেয়ে রাকিবা শেখ (৭)। এর মধ্যে রাব্বি ও রাকিবাকে শ্বাসরোধ ও মা রাহিমা বেগমকে কুপিয়ে হত্যা করা হয় বলে জানা গেছে।

নিহতের পরিবারের লোকজনের দাবি, গিয়াস উদ্দিন শেখ পেশায় রংমিস্ত্রি। গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়াল এলাকায় তিনি রংমিস্ত্রির কাজ করেন। গিয়াস উদ্দিন শেখের সঙ্গে তারই জেঠাতো ভাই রেনু মিয়ার দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে রাব্বি ও রাকিবাকে শ্বাসরোধে ও রাহিমাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। সকালে তারা ঘর থেকে বের হচ্ছে না দেখে বাড়ির লোকজন ডাকাডাকি করে না পেয়ে ঘরে গিয়ে তাদের লাশ দেখতে পায়। পরে ফোনে গিয়াস উদ্দিনকে ও পুলিশকে বিষয়টি জানানো হয়।

ঘটনাস্থলে গিয়াস উদ্দিন শেখ সাংবাদিকদের বলেন, জমিসংক্রান্ত বিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে আমি ও আমার পরিবার ধারণা করছি। স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে আছি। তদন্ত করছি। এসপি স্যারও ঘটনাস্থলে আসছেন। তবে কী কারণে, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাৎক্ষণিক তা বলা সম্ভব নয়। আমরা পরিবারের অভিযোগ আমলে নিয়েই তদন্তের কাজ এগিয়ে নিচ্ছি।

সস্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

আপনার মন্তব্য