সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

দ্বিতীয়বার মা হচ্ছেন কারিনা, জানালেন সাইফ!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : বেশ কিছুদিন ধরে বলিউডে জল্পনা ছিল কারিনা কাপুর মা হতে যাচ্ছেন। এবার সেই খবর সত্য হতে যাচ্ছে। বুধবার (১২ আগস্ট) সেই কল্পনা অক্ষরে অক্ষরে মিলে গেল। দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর। খুশির খবর ঘোষণা করলেন সাইফ আলী খান নিজেই।

- - Advertisement - -

বম্বে টাইমসকে দেয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে সাইফ জানিয়েছেন এই কথা। তিনি বলেছেন, আমরা খুবই খুশি যে আমাদের পরিবার আরও একটু বড় হতে চলেছে। আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ।

বেশ কিছুদিন ধরে কারিনা ও সাইফের দ্বিতীয় সন্তান হওয়ার খবর ভাসছিল মিডিয়ায়। সম্প্রতি আনলক শুরু হওয়ার পরই কারিনা-সাইফ-তৈমুরকে মেরিন ড্রাইভে দেখা গিয়েছিল। সেই সময় তৈমুরের মুখে মাস্ক না থাকায় তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। তবে কারিনার ঢিলেঢালা পোশাকও নজর এড়ায়নি পাপারাৎজিদের। বেবি-বাম্পের জন্য হয়তো ঢিলে পোশাক পরতে শুরু করেছেন কারিনা।

উল্লেখ্য, ২০১৬ সালের ডিসেম্বরে প্রথম মা হন কারিনা। তাদের ছেলে তৈমুর আলী খান জন্মের পর থেকে তারকা। তৈমুরের নাম রাখা নিয়েও বিতর্ক হয়েছিল সেই সময়। তার পর কিছুদিনের ব্রেক নিয়েই কাজে যোগ দিয়েছিলেন কারিনা। তারপর দীর্ঘ বিরতি নিয়েছেন প্রথম সন্তানকে বড় করার। প্রায় চার বছর পর আবারও একবার সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি।

২০১৯ সালে কামব্যাক করে বেশ কয়েকটি হিট সিনেমায় কাজ করে ফেলেছেন কারিনা। গুড নিউজে কাজ করেছেন অক্ষয় কুমার, কিয়ারা আডবানী ও দিলজিত দোসাঞ্জের সঙ্গে। বলিউডে ইতোমধ্যে দুই দশক পার করেছেন কারিনা। শেষ মার্চে ইরফান খানের শেষ ছবি আংরেজি মিডিয়ামেও কাজ করেছেন তিনি।

সূত্র- হিন্দুস্তান টাইমস