সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

ধামইরহাটে ২৮ বিঘা জমির খড়ের গাদায় অগ্নিকান্ডে দেড় লক্ষাধিক টাকার ক্ষতি

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা :

ধামইরহাটে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মী সমর্থকদের বাড়ীর খড়ের গাদায় অগ্নিকান্ড সিরিজ ভাবে চলছে। প্রায় প্রতিদিন কারও না কারো খড়ের গাদায় এই অগ্নিকান্ড চলমান থাকতে দেখা গেছে। এমন ঘটনা ঘটেছে উপজেলা ১৯ ডিসেম্বর দিবাগত রাতে জগদল গ্রামের আব্দুল লতিফ মাস্টার ও তার ভাইয়ের খড়ের গাদায় আগুন লাগিয়ে দিয়েছে দূর্বৃত্তরা।

- - Advertisement - -

রবিবার মধ্যরাতে আগুনের ধোয়া ঘরে প্রবেশ করলে গৃহকর্তা আব্দুল লতিফ মাস্টার জানতে পেয়ে ডাক-চিৎকার করলে স্থানীয় গ্রামবাসীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে, এ সময় কিছু আতপ ধানও পুড়ে যায় এবং এতে দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে গৃহকর্তারা জানান।


ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা জানান, খবর পেয়ে তাৎক্ষনিক থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে, অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -