সর্বশেষ

29.2 C
Rajshahi
বুধবার, জুন ২৬, ২০২৪

নওগাঁয় মজুরি বৃদ্ধির দাবীতে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ  “দুনিয়ার মজদুর একহও” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় মজুরি বৃদ্ধির দাবীতে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ আগস্ট) নওগাঁ জেলা ধান্য বয়লার ও অটো সার্টার শ্রমিক ইউনিয়নের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মসূচির শুরুতেই শহরের দক্ষিণ সুলতানপুর ইউনিয়নের কার্যালয় থেকে একটি বিক্ষোভ র‌্যালী বের হয়ে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়।

র‌্যালী শেষে সমাবেশে নওগাঁ জেলা ধান্য বয়লার এবং অটো সার্টার শ্রমিক ইউনিয়নের সভাপতি মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাকসুর সাবেক ভিপি রাগিব আহসান মুন্না, নওগাঁ জেলা ধান্য বয়লার ও অটো সার্টার শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মহসীন রেজা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) নওগাঁ জেলা শাখার সম্পাদক শফিকুল ইসলাম খোকন, বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির সভাপতি মনিরুজ্জামান মনির প্রমুখ।  সমাবেশে সঞ্চালনায় ছিলেন  নওগাঁ জেলা ধান্য বয়লার এবং অটো সার্টার শ্রমিক ইউনিয়নের সম্পাদক রেজাউল ইসলাম।

এসময় বক্তারা বলেন শ্রমিকদের বাদ রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলা একেবারেই অসম্ভব। কারণ বাংলাদেশ শ্রমিক নির্ভর একটি দেশ। তাই দ্রæত মজুরি বৈষম্য দূর করে শ্রমিকদের একটি সম্মানজনক মজুরি নির্ধারন করতে সরকারের সুদৃষ্টি কামনা করেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles