সর্বশেষ

27.6 C
Rajshahi
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

নওগাঁর মান্দায় দলগত ধর্ষণের শিকার কলেজছাত্রী

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় দলগত ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। ঘটনায় মান্দা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, মেয়েটির বাবা ঢাকায় থেকে রিকশা ও মা একটি গার্মেন্টে চাকরি করেন। বাড়িতে ছোটবোনকে নিয়ে দাদীর সঙ্গে থেকে কলেজে লেখাপড়া করেন তিনি। গত শুক্রবার সকালে ছোটবোন বাড়ির অদুরে নানার বাড়িতে বেড়াতে যান। রাত ৮টার দিকে একটি টর্চলাইট নিয়ে ছোটবোনকে আনতে বাড়ি থেকে বের হয়ে দলগত ধর্ষণের শিকার হন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, পথে একটি আমবাগানে কয়েকজন বখাটে যুবক তাঁকে আটকে পালাক্রমে ধর্ষণ করে। সুযোগ মেয়েটি চিৎকার দিলে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করেন। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

বিষয়টি মোবাইলফোনে ঢাকায় অবস্থানরত বাবা-মাকে অবহিত করেন মেয়েটি। বুধবার সকালে তাঁর বাবা-মা ঢাকা থেকে বাড়ি ফিরেন। পরে মেয়েসহ আশপাশের লোকজনের কাছে ঘটনার বর্ণনা শুনে মেয়েকে নিয়ে মান্দা থানায় উপস্থিত হন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। একই সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ। 

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles