সর্বশেষ

36.1 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

নওগাঁর মান্দায় বজ্রপাতে নিহত ২, আহত ২

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় বজ্রপাতে জমসেদ আলী (৪০) ও জেহের আলী (৭০) নামে দুই কৃষক নিহত হয়েছেন। এসময় আরও দুইজন কৃষক কছিমুদ্দিনের ছেলে তৌহিদুল ইসলাম (৭০) এবং ফরহাদ হেসেনের ছেলে আসলাম (৪৫) আহত হন বলে জানা গেছে।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চৌদ্দমাইল এলাকায় বজ্রপাতের এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই ৯নং তেঁতুলিয়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের বাসিন্দা। নিহতরা হলেন, নারায়নপুর গ্রামের জমসেদ আলী সেফাতুল্যার ছেলে এবং জুমন আলীর ছেলে জেহের আলী বলে জানা গেছে।

আরো পড়ুনঃ বিরামপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

প্রত্যক্ষদর্শী কায়েম উদ্দিন জানান, হঠাৎ করেই আকাশ কালো মেঘে ঢেকে যায়। একই সঙ্গে বৃষ্টি শুরু হয়। এ সময় চৌদ্দমাইল মোড় সংলগ্ন জয় ফিলিং ষ্টেশন সংলগ্ন মাঠে কৃষকেরা ধান রোপণের কাজ করছিলেন। আকাশের অবস্থা খারাপ দেখে আশ্রয় নেওয়ার জন্য তাঁরা চৌদ্দমাইল মোড়ে আসছিলেন।

তিনি আরও বলেন, কৃষকেরা মাঠ থেকে পাকা রাস্তায় ওঠার পরপরই বজ্রপাতে ঘটনাস্থলেই জমসেদ আলী ও জেহের আলী মারা যান। আহত তৌহিদুল ইসলাম এবং আসলামকে উদ্ধার করে সাবাইহাট তেঁতুলিয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

আরো পড়ুনঃ তানোরে মাদকদ্রব্য অপব্যবহার প্রতিরোধকল্পে কর্মশালা

এদিকে বজ্রপাতে হতাহতের সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এমদাদুল হক মোল্লা। এ সময় তিনি নিহত জমসেদ ও জেহের আলীর পরিবারকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles