নওগাঁর রাণীনগরে দলিল লেখকদের সংঘর্ষে আহত ৬

0
82

টপ নিউজ ডেস্কঃ নওগাঁর রাণীনগর সাব-রেজিস্ট্রি অফিসে দু’দল দলিল লেখকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত: হয়েছে ৬জন আহত । আহতদের ভর্তি করা হয়েছে রাণীনগর হাসপাতালে । সমিতিভুক্ত দলিল লেখক ও সমিতির বাহিরের লেখকদের মধ্যে সংঘর্ষের এঘটনা ঘটে দলির লেখকদের মধ্যে ।

জানাগেছে,রোববার বেলা তিনটা নাগাদ সমিতির বাহিরের দলিল লেখককরা দলিল লিখে জমা দিতে যায় সাব-রেজিস্ট্রারের নিকট । এসময় বাধা প্রদান করেন সমিতি ভুক্ত দলিল লেখকরা । এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরলে ঘটে মারপিটের ঘটনা ।

এতে সমিতির বাহিরের দলিল লেখকদের মধ্যে এসএম এরশাদ হোসেন(৪২),ইলিয়াস হোসেন(৩৮) ও সেলিম উদ্দীন (৩২) এবং সমিতি ভুক্ত দলিল লেখকদের মধ্যে আবু সাইদ চৌধুরী (৪৫) , প্রবীন চন্দ্র(৪২) ও মামুন হোসেন (৪৮) আহত হয়। হাসপাতালে আহতদের ভর্তি করা হয়েছে।

সমিতির বাহিরের দলিল লেখক আলী হোসেন জানান,আমরা ১১জন রয়েছি দলিল লেখক । দলিল লিখে সাব-রেজিস্ট্রারকে জমা দিতে গেলে মারপিট করে আমাদেরকে সমিতি ভুক্ত দলিল লেখকরা । এতে আমাদের পক্ষের আহত হয়েছে ৩জন ।

সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সভাপতি হাফিজার রহমান বাচ্চু বলেন অভিযোগ অস্বীকার করে ,দলিল লেখার মতো নেই তাদের কোন বৈধ কাগজপত্র । দলিল লেখার বৈধতা নিয়ে করেছিলাম আমরা মামলা । হেরে গেছে ওই মামলায় । তার পরেও দলিল লিখতে চায় জোর করে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য