নওগাঁর রাণীনগরে মিনি ট্রাক চাপায় এক শিশুনিহত

0
63

টপ নিউজ ডেস্কঃ নওগাঁর রাণীনগরে মিনি ট্রাক চাপায় আব্দুল্লাহ (৬) নামে নিহত হয়েছে এক শিশু । এসময় আহত হয়েছেন শিশুর বাবা কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম । আহত কলেজ শিক্ষককে স্থানান্তর করা হয়েছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে । বুধবার সকাল পৌনে ৯টায় অদুরে এঘটনা ঘটে উপজেলা সদরের হাসপাতাল চত্বরে ।

রাণীনগর থানার ওসি শাহিদ আকন্দ জানান, বুধবার সকাল পৌনে ৯টায় কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম শিশু আব্দুল্লাহকে নিয়ে চকমুনু ভাড়া বাসা থেকে রাণীনগর সদরে যাচ্ছিলেন মটরসাইকেল যোগে ।

এসময় চকমুনু রাস্তা থেকে রাণীনগর হাসপাতাল মোড়ে নওগাঁ-আত্রাই রাস্তায় ওঠার পর মোড়ের একটু অদুরে দক্ষিনে পৌছলে রাস্তায় ছিটকে পরে যায় সিএনজির সাথে ধাক্কা লেগে । এমন সময় দ্রুতগামী একটি মিনি ট্রাক বাবা ছেলেকে চাপা বিপরীত দিক থেকে । স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে মৃত্যু ঘোষনা করে চিকিৎক শিশু আব্দুল্লাহকে । নওগাঁ সদর উপজেলার পার বাঁকাপুর গ্রামের বাবর আলীর ছেলে আহত জাহাঙ্গীর আলম । তিনি চকমুনু গ্রামে শিক্ষকতা করেন ভাড়া বাসা থেকে রাণীনগর শের-এ বাংলা সরকারী ডিগ্রী মহাবিদ্যালয়ে । তবে চালক পালিয়ে গেছে ট্রাকটি আটক করা হলেও । এঘটনায় এখনো থানায় কেউ কোন অভিযোগ করেনি বলে ওসি শাহিন আকন্দ জানিয়েছেন ।

রাণীনগর সদর হাসপাতাল কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম জানান,ট্রাক চাপায় স্পটেই মারা গেছে শিশুর মাথা থেতলে মগজ বের হয়ে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য