সর্বশেষ

37.3 C
Rajshahi
বুধবার, মে ২২, ২০২৪

নওগাঁয় আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২০ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় বড় মহেশপুর আদিবাসী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নে এন এস ফাউন্ডেশন ও মানবতায় সেবা সংস্থা নওগাঁর যৌথ আয়োজনে হতদরিদ্র গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ খাতা, কলম বিতরণ করা হয়।

এসময় এন এস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মানবতায় সেবা সংস্থা নওগাঁর সহ-সভাপতি মো.নাজমুল হক, মানবতায় সেবা সংস্থা নওগাঁর সভাপতি মো: মেহেদী হাসান অন্তর, সাধারণ সম্পাদক মো: রুবেল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রশিদুল আলম রশিদ, বড় মহেশপুর আদিবাসী বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুশীল চন্দ্র পাহান, সহকারী শিক্ষক সুনীতি বানী মন্ডল, রুবি প্রমানিক, কিরন পাহান সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, আজকের এই শিক্ষার্থীরা দেশকে এগিয়ে নিয়ে যাবে। কিন্তু গ্রামের বেশিরভাগ শিক্ষার্থীরা গরীব অসহায় হতদরিদ্র যার কারণে বেশি দূর লেখাপড়া এগিয়ে নিয়ে যেতে পারে না। সমাজের উচ্চবিত্ত ও মধ্য শ্রেণীর মানুষেরা যদি তাদের দিকে একটু মানবতার হাত বাড়ায়, তাদের যথাসাধ্য চেষ্টা যদি তাঁরা করে তা হলে একদিন অবশ্যই এই শিক্ষার্থীরা ভালো জায়গায় যেতে পারবে। দেশের বড় বড় প্রতিষ্ঠানে চাকরি করতে পারবে। দেশের জন্য ভূমিকা রাখতে পারবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles