সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

নওগাঁয় ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষ; নিহত-১

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

, মান্দা(নওগাঁ) প্রতিনিধিঃ
শনিবার সন্ধ্যা ৭ টার দিকে মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় পুলিশ ফাঁড়ি এলাকার নওগাঁ-রাজশাহী মহা-সড়কের হাট চকগৌরী নামক স্থানে।

নিহত ব্যাক্তি হলেন, নওগাঁর মান্দা উপজেলার মৈনম (মোল্লাপাড়া) গ্রামের মৃত ছোলাইমান মোল্লার ছেলে মতিউর রহমান ওরফে মতিন মোল্লা (৩৮) এবং আহত ব্যাক্তি হলেন একই গ্রামের মৃত মোসলেম এর ছেলে তোজাম্মেল হোসেন (৪৬)।

- - Advertisement - -

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে নওহাটা মোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান জিয়া বলেন, খবর পেয়ে দ্রুত দূর্ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়ার পর মৃতদেহর প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে মৃতদেহ উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নেওয়া হয়েছে। এসময় দূর্ঘটনা কবলীত মোটর সাইকেল এবং ট্রাকটি ফাঁড়ি হেফাজতে নেওয়া হলেও পুলিশ পৌছার পূর্বেই ঘাতক ট্রাকের চালক পালিয়েছে।

প্রত্যক্ষদর্শী নিহতের ভাইরা রেজাউল ইসলাম জানান, নিহত মতিউর রহমান মতিন এবং তার আরেক ভাই মৈনম বাজারে যৌথভাবে কসমেটিকস এর ব্যবসা (দোকান)করেন।

শনিবার সন্ধায় মতিউর রহমান মতিন তোজাম্মেল কে সাথে নিয়ে মৈনম বাজার থেকে মোটর সাইকেল যোগে নওগাঁ যাওয়ার পথে সন্ধা ৭টারদিকে হাটচকগৌড়ী নামক স্থানে পৌঁছায়। এসময় নওগাঁ থেকে মহাদেবপুর গামী বালু বহণ কাজে নিয়োজীত বেপরোয়া গতীতে চলাচলকারী একটি ট্রাকের সাথে মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই মতিউর রমহান মতিন মর্মান্তিকভাবে নিহত হোন এবং তোজাম্মেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে নিহত মতিউর রহমান মতিন এর স্বজনরা ফাঁড়িতে এসেছেন। সংবাদ সংগ্রহকালে আইনানুগ পক্রিয়া চলমান রয়েছে বলেও প্রতিবেদককে নিশ্চিত করেছেন পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান।

- Advertisement -