নওগাঁয় ট্রাক চাপায় শিক্ষকসহ পাঁচজন নিহত, আটক ১

0
88

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ সদর উপজেলার বলিহার এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী নামক স্থানে সড়ক দূর্ঘটনায় সিএনজি আরোহী ৫জনের মৃত্যুর সেই ভয়াবহ ঘটনায় বেপরোয়া ট্রাক চালক রেজাউল করিম নবী (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার র‌্যাব-৫ রাজশাহীর নাটোর ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার মান্দা উপজেলার সাবাইহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। আটক রেজাউল করিম নবী মান্দা উপজেলার বড়মুল্লক গ্রামের মৃত- ইসহাক আলীর ছেলে।

বুধবার দুপুরে নওগাঁ জেলা প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে রেজাউল করিমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার। তিনি জানান, সড়ক দূর্ঘটনার পর নিহতদের স্বজনরা পৃথক পৃথক মামলা করেন। মামলায় মূল আসামী করা হয় রেজাউলকে। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিলো ট্রাক চালক রেজাউল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজাউল বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কথা স্বীকার করেছেন বলে দাবী র‌্যাবের। সংবাদ সম্মলন শেষে বুধবার দুপুরে চালক রেজাউল করিম নবীকে সদর থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ, কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম, জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক গনমাধ্যমের কর্মীরা। উল্লেখ্য, গত ২৪ জুন সকালের দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী নামক স্থানে একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দেয় ট্রাকটি। ঘটনায় ৪ শিক্ষকসহ ৫জনের মৃত্যু হয় ও আহত আরেক শিক্ষক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার মন্তব্য