সর্বশেষ

20.6 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

নদী সাঁতরে বিএসএফের সামনে বাংলাদেশে ঢুকলো ভারতীয় কিশোর

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : সপ্তাহখানেক ধরে নিখোঁজ ছিল ১৭ বছর বয়সী ভারতীয় কিশোর অভিজিৎ দাশ। কিন্তু দুদিন আগে সে প্রকাশ্য দিবালোকে বিএসএফ (ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী) সদস্যদের সামনে দিয়ে সাঁতরে কুশিয়ারা নদী পার হয়ে বাংলাদেশে চলে আসে এবং লুকিয়ে পড়ে। এখন পর্যন্ত তার আর কোনো হদিশ মেলেনি। মঙ্গলবার (২৩ নভেম্বর) এক বিএসএফ কর্মকর্তার বরাতে এসব কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

ভারতের করিমগঞ্জ পুলিশের ভাষ্যমতে, অভিজিৎ দাশ আসামের করিমগঞ্জ জেলার বাজারিচেরা থানার অন্তর্গত রাঙ্গামাটি এলাকার বাসিন্দা। গত ১৮ নভেম্বর থেকে সে নিখোঁজ ছিল। এ নিয়ে ছেলেটির বাবা-মা পুলিশেও খবর দিয়েছিল। গত সোমবার সে করিমগঞ্জের কাছাকাছি একটি এলাকা থেকে নদীতে ঝাঁপ দেয় এবং সাঁতরে বাংলাদেশে প্রবেশ করে।

-Theme Omor Plaza-

ওই সময় দায়িত্বরত এক বিএসএফ কর্মকর্তা বলেন, কী হচ্ছে তা বুঝে ওঠার আগেই ছেলেটি সীমান্ত পার হয়ে যায়। আমরা তাৎক্ষণিকভাবে বাংলাদেশের নিরাপত্তা সংস্থাগুলোকে জানাই এবং তারা ছেলেটিকে আটকানোর আশ্বাস দেয়। সে বাংলাদেশের কোথাও লুকিয়ে রয়েছে। তাকে খুঁজে বের করে শিগগিরই ফিরিয়ে আনা হবে।

অভিজিৎ ঘরছাড়ার পরপরই তার বাবা-মা বাজরিছড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। স্থানীয় পুলিশ তার বাবা নিশিন্দ্র দাশকে ডেকে নদী পার হওয়ার সময়ের ভিডিও দেখিয়ে ছেলেটিকে শনাক্ত করে। নিশিন্দ্র দাশ তার ছেলেকে চিনতে পেরেছেন এবং সন্তানকে নিজ দেশে ফেরাতে অনুরোধ জানিয়েছেন।

তবে দিন-দুপুরে সবার সামনে দিয়ে একটি নাবালক ছেলে নদী পার হয়ে বাংলাদেশে চলে আসার ঘটনায় বিএসএফের নজরদারি নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

সূত্র : জাগো

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza