সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে পাঁচজন নিহত

টপ নিউজ ডেস্ক: নরসিংদীর রায়পুরা উপজেলায় ট্রেনে কাটা পড়ে পাঁচজন নিহত হয়েছেন। সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের খাকচক এলাকা থেকে উদ্ধার করা হয় তাদের মরদেহ।

মেথিকান্দা স্টেশনের স্টেশন মাস্টার আশরাত আলী নিশ্চিত করেছেন বিষয়টি। তারা সবাই পুরুষ। ধারণা করা হচ্ছে তাদের মৃত্যু হয়েছে  ভোর পৌনে ছয়টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা মেইল ট্রেনে কাটা পড়ে বলে।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে রেল লাইনের পাশে ছিন্নবিচ্ছিন্ন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় পাঁচটি মরদেহ। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঢাকামুখী রেললাইনের পাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা পাঁচজনের মরদেহ দেখতে পাই। ধারণা করা হচ্ছে, তারা দূরবর্তী স্থানের লোক। মরদেহ উদ্ধারের আগে ঢাকামুখী তিনটি ট্রেন চলাচল করেছে। ধারণা করা হচ্ছে, এর মধ্যে কোনো ট্রেনের মাধ্যমে ঘটনা ঘটতে পারে।

তিনি আরও বলেন, ‘আমরা খবর দিয়েছি পিবিআইকে। তারা এসে কাজ শুরু করবে নিহতদের পরিচয় শনাক্তে। ঘটনাটি দেখা হচ্ছে খুব গুরুত্বের সঙ্গে।’

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles