সর্বশেষ

30.3 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

নরসিংদীতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত

টপ নিউজ ডেস্কঃ আজ বৃহস্পতিবার ভোরে নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সংবাদপত্রবাহী মাইক্রোবাসের চালকসহ তিনজন নিহত হয়েছেন। রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ তাৎক্ষণিকভাবে নিহত তিনজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি । তবে নিহত তিনজন ওই মাইক্রোবাসেই ছিলেন। এ ঘটনায় মাইক্রোবাসের দুই আরোহী গুরুতর আহত হয়েছেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে  আসা সংবাদপত্রবাহী মাইক্রোবাসটি সিলেটের দিকে যাচ্ছিল। অন্যদিকে, সিলেট থেকে  আসা ইউনিক পরিবহনের বাস ঢাকার দিকে যাচ্ছিল। আজ বৃহস্পতিবার ভোররাত চারটার দিকে বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল এলাকায় পৌঁছালে যাত্রীবাহী বাস  মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটির ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হন।

পরে স্থানীয় লোকজন এসে গুরুতর আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহত দুজন বর্তমানে নরসিংদী ও ভৈরবের দুটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ মাহমুদ খান বলেন, নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। বাস ও মাইক্রোবাস দুটি জব্দ করা হয়েছে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles