সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

নারীর পেটে গজ রেখে সেলাইয়ের ঘটনায় যথাযথ ব্যবস্থা নেয়া হবে: স্বাস্থ্য সচিব

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক :  স্বাস্থ্য বিভাগের সচিব আব্দুল মান্নান বলেছেন, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অপারেশনের সময় নারীর পেটের ভেতরে গজ রেখে সেলাই করার ঘটনায় তদন্ত প্রতিবেদন পাওয়ার পর যথাযথ ব্যবস্থা নেয়া হবে। কমিটিকে সাতদিনের মধ্যে প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া স্বাস্থ্যখাতে যত নৈরাজ্য আছে সব দূর করা হবে।

শনিবার দুপুরে টাঙ্গাইলে নির্মাণাধীন শেখ হাসিনা মেডিকেল কলেজের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

- - Advertisement - -

সচিব বলেন, করোনাভাইরাসের নতুন ধরনের ব্যাপারে স্বাস্থ্য বিভাগ সতর্ক রয়েছে। বিদেশ থেকে কেউ দেশে এলেই তাকে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে। এ পর্যন্ত ৪৫ লাখ মানুষকে করোনার ভ্যাকসিন দেয়া হয়েছে। দেশে আরো তিন কোটি ভ্যাকসিন আনা হচ্ছে। এছাড়া কোভ্যাক্স থেকে আরো চার কোটি ভ্যাকসিন পাওয়ার কথা রয়েছে।

এ সময় টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, স্বাস্থ্য বিভাগের ডিজি খন্ধকার সাদেকুর রহমান, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি, টাঙ্গাইল মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. নুরুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

- Advertisement -