সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

নায়িকা দিঘীর বিরুদ্ধে কোটি টাকার মামলা করলে নির্মাতা

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক :  দিঘীকে শিশুশিল্পী থেকে নায়িকা রুপে দেখার অপেক্ষায় ছিলেন দর্শকরা। কিন্তু দিঘীর প্রথম সিনেমা ‘তুমি আছো, তুমি নেই’ এর ট্রেলার সামনে আসার পর হতাশ হয়েছে দর্শক। সমালোচনার মুখে পড়েছে নতুন এই নায়িকা। শুধু দর্শকরা নয় দিঘী নিজেও হতাশ হয়েছে তার সিনেমার ট্রেলার দেখে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন দিঘী নিজেই।

দিঘীর এমন মন্তব্যে খেপেছেন সিনেমার পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তার বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন বরেণ্য এই নির্মাতা। তিনি বলেন, দীঘি, তার বাবা এবং মামা তিনজনের বিরুদ্ধে মামলা করেছি।

- - Advertisement - -

বুধবার (১০ মার্চ) দুপুরে ঢাকা জজ কোর্টে এ মামলা দায়ের করেন তিনি।

এ তথ্য নিশ্চিত করে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আজ দুপুরে দীঘি, তার বাবা ও মামা বিরুদ্ধে এক কোটি টাকার মানহানির মামলা করেছি। আমার সম্মান তার (দীঘি) থেকে অনেক বেশি। পৃথিবীতে সিনেমার গল্প সবচেয়ে বেশি আমি লিখেছি। এশিয়া মহাদেশে সবচেয়ে বেশি চলচ্চিত্র আমি বানিয়েছি। আমার তো ১০ কোটি টাকাও কম হয়ে যায় বলে মনে করি।

দীঘি পরিচালক ও প্রযোজকদের জন্য হুমকিস্বরূপ। বিষয়টি উল্লেখ করে এই নির্মাতা বলেন, সিনেমার নায়িকাই যখন বলেছে সিনেমা চলবে না, তাহলে মানুষ কেন হলে যাবে? এত বড় সাহস! মুক্তির আগে চলবে না বললে তো সে (দীঘি) পরিচালক এবং প্রযোজকদের জন্য হুমকি। এটা কালচার হয়ে যাবে। অন্য নায়ক-নায়িকারাও বলবে।

এর আগে এক ভিডিও সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু দীঘির বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছিলেন।

সিমি ইসলাম কলির প্রযোজনায় ‘তুমি আছো, তুমি নেই’ সিনেমায় দীঘি ছাড়াও আরো অভিনয় করেছন- আসিফ ইমরোজ, অমিত হাসান, সুব্রতসহ অনেকেই। আগামী ১২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

- Advertisement -