সর্বশেষ

22.1 C
Rajshahi
Friday, December 3, 2021

Friday, December 3, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

নির্বাচকদের আস্থার তালিকা “তারুণ্যে’

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল গঠনে নজিরবিহীন অস্থিরতা দেখা গেছে নির্বাচকমহলে। রুদ্ধশ্বাস সেসব সভার পর যে স্কোয়াড ঘোষণা করা হয়েছে, তা একরকম প্রত্যাশিতই ছিল। আমিরাতে বিশ্বকাপ খেলে আসা স্কোয়াড থেকে মুশফিকুর রহিমের সঙ্গে রুবেল হোসেন, লিটন দাস ও সৌম্য সরকারকে বাদ দেওয়া হয়েছে। চোটের কারণে সাকিব আল হাসানের অনুপস্থিতি মিলিয়ে দলে নেওয়া হয়েছে নতুন ছয়জনকে। তাঁরা হলেন নাজমুল হোসেন, সাইফ হাসান, আমিনুল ইসলাম, শহিদুল ইসলাম,এই নতুন পথচলায় নির্বাচকদের আস্থার তালিকা থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ক্রিকেটার মুশফিক। কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, সাবেক অধিনায়ক নাকি নিজেই বিশ্রাম চেয়েছেন। যদিও দলসংশ্লিষ্ট সূত্র মতে মুশফিককে বাদ দিয়েই নির্বাচনী সভার পর সভা হয়েছে। যে কারণে ১৩ নভেম্বর টিম ডিরেক্টর খালেদ মাহমুদের অধীনে ছায়া দলের অনুশীলনের আশপাশেও দেখা যায়নি মুশফিককে। তবে মিনহাজুল গতকাল বলেন, ‘মুশফিক বিশ্রাম চায়নি। এই ধরনের কোনো আলোচনাই হয়নি।

এই ধরনের কোনো আলোচনাই হয়নি। আমরা টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে সামনের চারটি টেস্টের কথা বিবেচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছি।’ পাকিস্তানের বিপক্ষে দুটি এবং এরপর নিউজিল্যান্ডে আরো দুটি মিলিয়ে মোট চারটি টেস্টের জন্য মুশফিককে ঝরঝরে রাখতে চাচ্ছেন নির্বাচকরা। যদিও ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নির্বাচকদের শুরু করে দেওয়া ভাবনা এবং নুরুল হাসানের বিকল্প হিসেবে আকবর আলীকে পাকিস্তান সিরিজের স্কোয়াডে রাখার অর্থ একটাই—এই ফরম্যাটে জাতীয় দলে ফিরতে হলে অনেক কাঠখড় পোড়াতে হবে মুশফিককে।
সেই শুরুর আগে সবার সমর্থন চেয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল, ‘এই সময়ে আমরা সবার সমর্থন চাচ্ছি। খেলোয়াড়দের ভালো করে সাপোর্ট দেওয়া, যাতে ওদের সেরা খেলাটা দেখতে পারি।’ এই সুযোগ মাহমুদ উল্লাহরা পাবেন ১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুরে অনুষ্ঠেয় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। এরপর সফরকারী পাকিস্তানের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ। তাই টেস্ট স্কোয়াড এখনো ঘোষিত হয়নি।

-Theme Omor Plaza-

স্কোয়াড : মাহমুদ উল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, নাজমুল হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন, নাসুম আহমেদ, আকবর আলী, সাইফ হাসান, ইয়াসির আলী, শহীদুল ইসলাম।
সূত্র : যুগান্তর।

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza