সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

নিহত সিনহার সুরতহাল ও ময়নাতদন্তের প্রতিবেদনে অমিল !

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : অবসরপ্রাপ্ত মেজর সিনহা নিহতের ঘটনায় পুলিশের করা সুরতহাল ও ময়নাতদন্ত প্রতিবেদনের অমিল রয়েছে। তবে মামলার আইনজীবী দাবি করছেন ময়নাতদন্ত প্রতিবেদনের মাধ্যমে তা দূর হবে। এদিকে, সুষ্ঠ তদন্তের বিষয়ে আশাবাদী সিনহার সহযোগী শিপ্রা আর সিফাত। জামিনে কারাগার থেকে মুক্তির পর সোমবার রাতে কক্সবাজারে গণমাধ্যমের মুখোমুখি হয়ে এ আশাবাদ জানান তারা।

৩১ জুলাই টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ। তার দুই সহযোগী সাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা দেবনাথকে গ্রেপ্তার করে পুলিশ।

- - Advertisement - -

রোববার কক্সবাজারের আদালত থেকে জামিন পান শিপ্রা দেবনাথ এবং সোমবার মঞ্জুর হয় শাহেদুল ইসলাম সিফাতের জামিন। রাতে কক্সবাজারে গণমাধ্যমে সিনহা হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন শিপ্রা ও সিফাত।

এদিকে, সিনহার ময়নাতদন্ত ও পুলিশের করা সুরতহাল প্রতিবেদনের অসামঞ্জস্যতা দেখা দিয়েছে। তার শরীরের ছয় স্থানে ক্ষত চিহ্ন, চারটি ফুটো আর গলায় আঘাতের চিহ্ন মিলেছে ময়নাতদন্ত প্রতিবেদনে। সিনহার মৃত্যু হয়েছে অতিরিক্ত রক্তক্ষরণেই। প্রত্যক্ষদর্শীদের বিবরণও ছিলো ভিন্ন।

সিনহা হত্যাকাণ্ডে তার বোনের দায়ের করা মামলার আইনজীবী মোহাম্মদ মোস্তফা জানান, পুলিশের করা সুরতহাল প্রতিবেদনের অসামঞ্জস্যতা এই ময়নাতদন্ত প্রতিবেদনের মাধ্যমে দূর হবে।

এরই মধ্যে ময়নাতদন্ত প্রতিবেদন হস্থান্তর করা হয়েছে তদন্তকারী সংস্থার কাছে।

সূত্র : আমাদের সময়