নোয়াখালীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

0
185


টপ নিউজ ডেস্কঃ নোয়াখালী সদর উপজেলা থেকে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।বৃহস্পতিবার (১০ মার্চ) রাত সাড়ে ১০টায় সুধারাম মডেল থানা এলাকার জহিরুল হক মিয়ার গ্যারেজ টু সিরাজপুর সড়কের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ইকবাল হোসেনের ছেলে রাফসান হোসেন (১৮), বিনোদপুর ইউনিয়নের বেলাল হোসেনের ছেলে মো: আসিফ (১৭) ও ২নং দাদপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের আবুল কালামের ছেলের মো: ইমন (১৪)। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি লোহার ছুরি ও একটি লোহার তৈরি কাটার জব্দ করা হয়েছে।


এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার(এসপি) মোঃ শহীদুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো: শামীমুল এহসানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কাদির হানিফ ইউনিয়নের জহিরুল হক মিয়ার গ্যারেজে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। আটকরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের তিন সদস্যের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা করা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আপনার মন্তব্য