সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

পত্নীতলায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

মিলটন হোসেন, (নওগাঁ) জেলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায়  বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল  ৯ টায়  উপজেলা আওয়ামী লীগের  দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং   কেক কেটে  অনুষ্ঠান শুরু হয় ।

- - Advertisement - -

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ আবুল মজিদের সভাপতিত্বে  আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  ও জেলা পরিষদ সদস্য  আবুল কালাম আজাদ,  সাবেক উপ দপ্তর সম্পাদক আরাফাত হোসেন,  অন্যতম সদস্য  আবুল কালাম আজাদ অরুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক  ও জেলা পরিষদ সদস্য  ফাতেমা জিন্না ঝর্না,  পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম  বেন্টু,  উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মনিবুর রহমান গোল্ডেন চৌধুরী, যুগ্ন আহবায়ক শ্রী বিমান কুমার  উপজেলা  পরিষদের ভাইস চেয়ারম্যান  আব্দুল আহাদ রাহাত  , যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক  সুমি আক্তার,    যুবলীগ সদস্য শিপন,  হুমায়ুন কবির টিটু,  পঙ্কজ কুমার শঙ্কু,  মোঃ মনিরুজ্জামান মোল্লা, মিন্টু,  আব্দুল  খালেক সহ   উপজেলা আওয়ামী লীগ,  যুবলীগ,  যুব মহিলা লীগ, পৌর যুবলীগ ও ছাত্র লীগ সহ  আওয়ামী লীগের বিভিন্ন  অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে  আহবায়ক  আব্দুল মজিদ বলেন  জেলা যুবলীগের আদেশক্রমে  আগামী সম্মেলনে  পত্নীতলা উপজেলার ইউনিয়ন কমিটি গুলো গঠন করা হবে এই কমিটি গুলোতে যেন জামায়াত বিএনপি, মাদকাসক্ত, রাজাকার বংশের কেউ কমিটির সদস্য পদেও ঢুকতে না পারে এ বিষয়ে সবাই খেয়াল রাখবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য স্বচ্ছ যুবলীগ কমিটি গঠন করে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।