সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে মুখ খুললেন মেহজাবিন

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্কঃ জনপ্রিয় টিভি অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে তার প্রেম ও বিয়ের গুঞ্জন অনেকদিন থেকেই উড়ছিল। এই জল্পনা আরো একটু উস্কে দিলেন রাজিব।

শনিবার (১৮ ডিসেম্বর) ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেহজাবিনের একটি ছবি শেয়ার করেন রাজীব। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবিন। নির্মাতার বুকে মাথা রেখেছেন এই অভিনেত্রী। ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’। ছবিটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

- - Advertisement - -

এতদিন প্রেমের বিষয়টি এড়িয়ে গেছেন মেহজাবিন ও রাজীব। কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। তবে এবার নতুন করে এই ছবি সামনে আসার পর এ বিষয়ে মুখ খুললেন মেহজাবিন চৌধুরী।

প্রেমের গুঞ্জন নিয়ে সরাসরি কিছু না বললেও এই অভিনেত্রীর ভাষ্য, প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই থাকা উচিত। এমনকি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কারো সঙ্গে আলাপ করতেও ইচ্ছুক না বলে জানিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।

এর আগে রাজধানীর বসুন্ধরা শপিংমলে নির্মাতা আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা যায় মেহজাবিনকে। রাজীবকে বরাবর ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে এসেছেন এ অভিনেত্রী। তবে রাজীবের ইনস্টাগ্রাম ওয়ালে এই অভিনেত্রীর বিভিন্ন মুহূর্তের ছবি ভেসে বেড়াচ্ছে।  যদিও এর আগে তাদের নিয়ে শোবিজ অঙ্গনে কানাঘুষা হয়েছে। একসঙ্গে বিদেশেও ঘুরতে গেছেন তারা। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি এই কথিত প্রেমিক জুটি।

- Advertisement -