সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

পরীমনির গর্ভে শরিফুলের এর সন্তান, কে এই শরিফুল?

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : মা হতে চলেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। আজ সোমবার (১০ জানুয়ারি) দুপুরে নায়িকা নিজেই এ খবর জানিয়েছেন।

অনাগত সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ।

- - Advertisement - -

জানা গেছে, গত ১৭ অক্টোবর পরীমনিকে বিয়ে করেন অভিনেতা রাজ। তারও আগে পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ সিনেমার সেটে তাদের প্রেম হয়। চার মাসের মাথায় সন্তানের খবরসহ বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনলেন তারা।

এদিকে পরীকে বিয়ে ও তার সন্তানের বাবা হয়ে নতুন প্রজন্মের অভিনেতা রাজ রয়েছেন আলোচনায়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় রাজকে নিয়ে লিখছেন। জানতে চাইছেন, কে এই রাজ?

র‍্যাম্প মডেল হিসেবে শোবিজে যাত্রা করেন অভিনেতা শরিফুল রাজ। তিনি বিজ্ঞাপনেও কাজ করেছেন। ২০১৬ সালে নির্মাতা রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার।

২০১৯ সালে শরিফুল রাজ অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ‘ন ডরাই’ মুক্তি পায়। ২০২০ সালে ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমায় চুক্তিবদ্ধ হন রাজ। ছবিগুলো মুক্তির অপেক্ষায়।

ওয়েব সিরিজ ‘বিলাপ’ ও ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’, ‘মাইনকার চিপায়’ ও ‘ইনফিনিটি’ সিরিজে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন রাজ।

প্রসঙ্গত, এর আগে গ্রামের বাড়িতে এক আত্মীয়ের সঙ্গে বিয়ে হয় পরীর। সেই সংসার ভেঙে গেলে ঢাকায় এসে প্রেম করে বাগদান সারেন এক বিনোদন সাংবাদিক ও উপস্থাপকের সঙ্গে। সেই বাগদান অবশ্য বিয়ে অবধি গড়ায়নি। তার আগেই বিচ্ছেদ আসে।

এরপর এক সহকারী পরিচালককে ১ টাকা কাবিনে বিয়ে করেন পরীমনি। সেই সংসারও টিকেনি নায়িকার। সর্বশেষ এক পুলিশ অফিসারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ায়।

সূত্র: জাগো নিউজ

- Advertisement -