সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

পাকিস্তানের তারকা ক্রিকেটারের বিরুদ্ধে কিশোরীকে ‘ধর্ষণের’ অভিযোগ

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : পাকিস্তানের তারকা ক্রিকেটার ইয়াসির শাহের বিরুদ্ধে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট ম্যাচ খেলে ইতোমধ্যে ২৩৫ উইকেট শিকার করেছেন ইয়াসির শাহ। ২৫টি ওয়ানডে আর ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২৫ উইকেট শিকার করেন এই লেগ স্পিনার।
৩৫ বছর বয়সী এই তারকা ক্রিকেটারের বিরুদ্ধে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ইসলামাবাদের শালিমার থানায় মামলা দায়ের করা হয়েছে।

- - Advertisement - -

নির্যাতিতা সেই মেয়েটি জানায়, ইয়াসির শাহর বন্ধু ফারহান তাকে বন্দুকের মুখে ধর্ষণ করেছে।

ওই কিশোরী জানান, আমি যখন হোয়াটসঅ্যাপে ইয়াসির শাহর সঙ্গে যোগাযোগ করি এবং ঘটনাটি তাকে বলি, তখন সে আমার সঙ্গে মজা করে বলে সে অপ্রাপ্তবয়স্ক মেয়েদের পছন্দ করে।

কিশোরী আরও জানায়, ইয়াসির শাহ বলেছিলেন যে তিনি একজন অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি। তিনি একজন উচ্চ পদস্থ কর্মকর্তার হুমকি দেন।

ওই কিশোরী আরও জানান, তিনি যখন বিষয়টি জানাতে পুলিশের কাছে যান তখন ইয়াসির শাহ তাকে একটি ফ্ল্যাট কেনার এবং তার ১৮ বছর বয়স হওয়া পর্যন্ত খরচ বহনের প্রস্তাব দেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, আমরা কেন্দ্রীয় চুক্তিবদ্ধ একজন ক্রিকেটার সম্পর্কে এমন কিছু কথা শুনেছি। তবে বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানার আগে এখনই মন্তব্য করা ঠিক হবে না।

সূত্র: জিও নিউজ,যুগান্তর।

- Advertisement -