পিস্তুল নিয়ে ভাইরাল সেই যুবক র‍্যাবের হাতে গ্রেফতার

0
89

টপ নিউজ ডেক্সঃ বিদেশী অস্ত্র হাতে ফেসবুকে ভাইরাল হওয়া পাবনার সুজানগর ছাত্রলীগ নেতা আবু বক্কার রাতুলকে রাজশাহী থেকে গ্রেপ্তার করেছে র্যাব। রোববার রাতে র্যাবের একটি দল নগরীর সাগরপাড়া গ্রান্ড তোফা হল ভবন থেকে তাকে গ্রেপ্তার করে।

পরে তার দেয়া তথ্যমতে, একই এলাকার একটি পরিত্যাক্ত পুরাতন বাড়ি থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত রাতুল পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের গাবগাছি গ্রামের মোস্তফা কামালের ছেলে। রাতুল পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। সম্প্রতি দুইটি কমিটিই বিলুপ্ত ঘোষণা করা হয়।

র্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার জানান, গত বৃহস্পতিবার রাতুল অস্ত্র হাতে কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে। তার ছবিগুলো ভাইরালও হয়। এ নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। বিষয়টি নজরে আসলে ছায়া তদন্ত করে র্যা ব। এর পর র্যাবের একটি টিম রাতুলকে ধরতে অভিযান পরিচালনা করে। তথ্য-প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান সনাক্ত করে রাতুলকে গ্রেপ্তার করা হয়।

রিয়াজ শাহরিয়ার আরো জানান, ‘গ্রেপ্তারের পর রাতুল র্যাবকে জানিয়েছে- তাকে যেন লোকজন ভয় পায় এবং নিজেকে একজন বড় ধরণের সন্ত্রাসী হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে এ জন্য অস্ত্র হাতে ছবি ফেসবুকে দিয়েছে। এছাড়াও সে রাজনৈতিক দলের নাম ভাঙিয়ে নানা সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতো বলে রাতুল স্বীকার করেছে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

আপনার মন্তব্য