সর্বশেষ

28.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

পুলিশ দেখে পালিয়ে গেলো ভেজাল গুড়ের কারিগররা

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর চারঘাটে একটি ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালিয়েছে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। পুলিশ দেখে ভেজাল গুড় তৈরির কারিগরেরা দৌড়ে পালিয়েছে। তাই পুলিশ তাদের ধরতে পারেনি। তবে কারখানাটি থেকে বেশ কিছু ভেজাল গুড় জব্দ করেছে ডিবি। এবিষয়ে থানায় মামলাও করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা ডিবি পুলিশের সদস্যরা চারঘাট উপজেলার বাসুদেবপুর গ্রামে এ অভিযান চালানো হয়েছিলো বলে জেলা ডিবি পুলিশের পরিদর্শক খাইরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, ওই গ্রামে গোপেশ প্রামানিক, নিষিত মন্ডল ও সনত মন্ডল ওরফে খেড়ুসহ ৭-৮ জন মিলে ভেজাল গুড়ের কারখানা গড়ে তুলেছিলেন। তারা গুড় তৈরী করতো চিনি, চুন, হাইড্রোজ, ফিটকিরি, ডালডাসহ বিভিন্ন উপাদান মিশিয়ে। ভেজাল এ গুড় দেশের বিভিন্ন বাজারে সরবরাহ করতো তারা।

খবর পেয়ে চালানো হয় অভিযান। কিন্তু এ সময় ভেজাল গুড় তৈরির কারিগরেরা পালিয়ে যায়। তবে সেখান থেকে জব্দ করা হয় ভেজাল গুড় ও ভেজাল গুড় তৈরির নানা সরঞ্জাম। এ অভিযানের পর গোপেশ প্রামানিক, নিষিত মন্ডল ও সনত মন্ডল ওরফে খেড়ুসহ অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে চারঘাট থানায় একটি মামলা করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টাও চলছে।

সম্পাদকঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles