সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

বঙ্গপোসাগরে সৃষ্ট নিম্ন চাপে ঘূর্ণিঝড় জাওয়াদ এর প্রভাবে সাতক্ষীরায় দুই দিন টানা বর্ষনে বিপর্যস্ত জনজীবন ও কৃষিতে, ২৪ ঘন্টায় ৬১ মিলি মিটার বৃষ্টিপাত রেকর্ড

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধি : বঙ্গপোসাগরে সৃষ্ট নিম্নচাপে ঘূর্ণিঝড় জাওয়াদ এর প্রভাবে সাতক্ষীরায় দুই দিন টানা বর্ষনে বিপর্যস্ত হয়ে পরেছে জনজীবন। দমকা হওয়া ও মুষলধারে বৃষ্টির ফলে বিপাকে পরেছে খেটে খাওয়া মানুষেরা।

Satkhira Pic Cyclone Jauoad 02

সাতক্ষীরা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলফিকার আলী রিপন জানান, উত্তর-পশ্চিম বঙ্গপোসাগর ও তৎসংলগ্ন পশ্চিম বঙ্গপোসাগর এলাকায় অবস্থানরত নি¤œচাপটি আরো উত্তর – উত্তর পূর্ব দিকে অগ্রসর হয়ে দূর্বল হয়ে সুস্পষ্ট লঘুচাপ আকারে বর্তমানে বিরাজ করেছে। এটি আরো উত্তর-পূর্ব দিকে অগ্রসর হয়ে আজ সন্ধ্যা নাগাদ লঘুচাপে পরিনত হবে। যার ফলে সাতক্ষীরার উপকূলীয় অঞ্চলে অস্থায়ী দমকা ঝড় হওয়াসহ বৃষ্টি ও বর্জ্রসহ বৃষ্টি হচ্ছে। সাতক্ষীরা উপকূল সমুহকে ৩ নম্বার স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় ৪১ মিলি মিটার বৃষ্ঠিপাত রেকর্ড করা হয়েছে। এ বৃষ্টি আজ সারাদিন চলতে পারে এবং আগামী কাল অবস্থার উন্নতি হতে পারে বলে তিনি জানান।

Satkhira Pic Cyclone Jauoad 03
- - Advertisement - -

এছাড়া সাতক্ষীরা সদর উপজেলাসহ জেলার অধিকাংশ্য জায়গাই কৃষি ফসলের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। ধান, শাক-সবজি সহ শিত কালিন অনেক ফসল। বিষেশ করে সদর উপজেলার বাবুলিয়, বকচারা,লাবসা সহ অনেক স্থানে কেটে রাখা ধান পানিতে ডুবে আছে। তবে এবিষয়ে সাতক্ষীরার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপ-পরিচালক জনাব নুরুল ইসলাম জানান, এধরনের কোন খবর আমাদের কাছে নায়।

- Advertisement -