সর্বশেষ

27.6 C
Rajshahi
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে পৃথক দুর্ঘটনায় আহত ৫

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে পৃথক পৃথকভাবে ৩ স্থানে সড়ক দুর্ঘটনায় মোট ৫ জন আহত হয়েছে। সোমবার দুপুর আড়াইটার দিকে মহাসড়কের পদ্মা সেতু উত্তর থানার সামনে ভাঙ্গাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটরসাইকেলকে ধাক্কা দিলে বাইক চালক ঢাকার উত্তরার বাসিন্দা আল-আমিন (৩০) ও আরোহী শিশির রহমান (২৯) আহত হন।

অপরদিকে বিকাল ৪ টার দিকে শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের সমষপুর এলাকায় ঢাকাগামী একটি মোটরসাইকেল ও সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শ্রীনগর ছনবাড়ি আল-মদিনা মসজিদের সামনে ঢাকাগামী আরো একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন আহত হন। খবর পেয়ে সমষপুর থেকে বাইক চালক মাগুরা এলাকার সুকান্ত (৩৩) ও ছনবাড়ি এলাকা থেকে ঢাকা বংশালের মো: আরিফ (২০) ও আরিয়ানকে (১৭) ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করেন।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, পৃথক দুর্ঘটনায় মোট মোট ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নিলয় জানান, আহতদের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকী ১ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles